kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

সখীপুরে ৫ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করল আওয়ামী লীগ

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২৮ অক্টোবর, ২০২১ ১৯:০১ | পড়া যাবে ১ মিনিটে



সখীপুরে ৫ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করল আওয়ামী লীগ

টাঙ্গাইলের সখীপুরে পাঁচ বি‌দ্রোহী প্রার্থী‌কে ব‌হিষ্কার ক‌রে‌ছে উপ‌জেলা আওয়ামী লীগ। বৃহস্প‌তিবার দুপু‌রে ডাকবাং‌লো চত্ব‌রে উপ‌জেলা আওয়ামী লী‌গের কার্য‌নির্বাহী ক‌মি‌টির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। আসন্ন ইউ‌পি নির্বাচ‌নে বি‌দ্রোহী প্রার্থী হওয়ায় তাঁ‌দের ব‌হিষ্কার করা হ‌য়ে‌ছে ব‌লে দ‌লের পক্ষ থে‌কে জানা‌নো হ‌য়ে‌ছে।

ব‌হিষ্কৃতরা হ‌লেন কাকড়াজান ইউনিয়নের দুলাল হোসেন। বহেড়াতৈল ইউনিয়নের গোলাম ফেরদৌস। যাদবপুর ইউনিয়নের খন্দকার বজলুর রহমান বাবুল। বহুরিয়া ইউনিয়নের সরকার নূরে আলম মুক্তা ও নিরাঞ্জন বিশ্বাস।

বৃহস্প‌তিবার কার্য‌নির্বাহী ক‌মি‌টির সভা শে‌ষে উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক শওকত শিকদার এ তথ্য জানান। 

সাধারণ সম্পাদক শওকত শিকদার ব‌লেন, সখীপুরের ইউ‌পি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত না মে‌নে ক‌য়েক বি‌দ্রোহী প্রার্থী হ‌য়ে‌ছেন। তাই উপজেলা আওয়ামী লীগের আজকের সভার সিদ্ধান্ত মোতাবেক তাঁদের বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত পাঁচজনের মধ্যে চারজন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন। মনোনয়ন না পেয়ে তারা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। অন্যদিকে ২নং বহেড়াতৈল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গোলাম ফেরদৌস এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাননি। তবে তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। 



সাতদিনের সেরা