kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

মুজিব জন্মশতবর্ষে কুড়িগ্রামে সম্মাননা পেলেন সফল কৃষকরা

কুড়িগ্রাম প্রতিনিধি   

২৮ অক্টোবর, ২০২১ ১৭:১৯ | পড়া যাবে ২ মিনিটে



মুজিব জন্মশতবর্ষে কুড়িগ্রামে সম্মাননা পেলেন সফল কৃষকরা

কুড়িগ্রামে মুজিব জন্মশতবর্ষে বঙ্গবন্ধুর প্রতি সম্মান জানাতে জেলার সফল এক শ জন কৃষককে সম্মাননা প্রদান করেছে জেলা প্রশাসন ও কুড়িগ্রাম কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। আজ বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম শেখ রাসেল অডিটোরিয়ামে কৃষকদের হাতে সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধান, গম ও পাটবীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের প্রকল্প পরিচালক ও বিসিএস (কৃষি) অ্যাসোসিয়েশনের সভাপতি কৃষিবিদ মোয়াজ্জেম হোসেন, খামারবাড়ী ঢাকার অতিরিক্ত পরিচালক (প্রশাসন ও অর্থ) কৃষিবিদ মো. শামসুল হক, কৃষি সম্প্রসারণ বিভাগ রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ তৌহিদুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী মো. ফরিদুল ইসলাম পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, কুড়িগ্রাম সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, কুড়িগ্রাম কৃষি সম্প্রসারণ বিভাগের উপ পরিচালক কৃষিবিদ মঞ্জুরুল হক প্রমুখ।

এ সময় কৃষিতে শত কৃষকের অবদানের জন্য ধরলা নামক স্মরণীকার মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ। এ ছাড়া কৃষকদের হাতে সম্মাননা স্মারক, ক্রেস্ট, সার্টিফিকেট, গাছের চারা ও নতুন জাতের ধান বীজ হস্তান্তর করা হয়। 



সাতদিনের সেরা