kalerkantho

সোমবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ নভেম্বর ২০২১। ২৩ রবিউস সানি ১৪৪৩

ভারতে পাচার করতে বাড়িতে রেখেছিলেন ৬টি সোনার বার

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

২৮ অক্টোবর, ২০২১ ১৩:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



ভারতে পাচার করতে বাড়িতে রেখেছিলেন ৬টি সোনার বার

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ একটি বাড়িতে অভিযান চালিয়ে ছয়টি স্বর্ণের বার উদ্ধার করেছে। এসময় বাড়ির মালিক আব্দুল মান্নান শেখ পালিয়ে গেলে তার স্ত্রী শাহিনা খাতুনকে (৪০) আটক করা হয়। উদ্ধারকৃত বারগুলোর মূল্য প্রায় ৪০ লক্ষ টাকা বলে জানিয়েছে পুলিশ। গতকাল বুধবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামের আব্দুল মান্নান শেখের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়িতে তল্লাশি করে ৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক আব্দুল মান্নান পালিয়ে যান। আটক করা হয় তার স্ত্রী শাহিনা খাতুনকে। 

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান, গোপন সংবাদ পেয়ে মান্নানের বাড়িতে অভিযান চালিয়ে ৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এদের ওজন ৫৯ ভরি ১৪ আনা, যার আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা। স্বণের্র বারগুলো রাষ্ট্রীয় কোষাগারে জমা দেওয়া হবে। স্বর্ণগুলো ভারতে পাচারের উদ্দেশ্যে রাখা হয়েছিল। 

তিনি আরও বলেন, আটক শাহিনা খাতুনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। আজ তাকে আদালতে সোপর্দ করা হবে।



সাতদিনের সেরা