kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

বসতঘরে মিলল প্রতিবন্ধী বৃদ্ধের গলা কাটা লাশ

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি   

২৮ অক্টোবর, ২০২১ ০৫:০৮ | পড়া যাবে ২ মিনিটে



বসতঘরে মিলল প্রতিবন্ধী বৃদ্ধের গলা কাটা লাশ

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার উজিরপুর থেকে এরশাদ আলী (৫৫) নামে এক বৃদ্ধের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ অক্টোবর) সন্ধ্যা ৭টায় কমলগঞ্জ থানা পুলিশ বসতঘরের টিন খুলে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের ১৫ ও ১৭ বছরের দুই মেয়ে এবং জাহাঙ্গীর নামে ২০ বছরের এক ছেলে রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রীসহ পরিবারের চার সদস্যকে থানায় নিয়ে আসা হয়েছে।

নিহতের স্ত্রী হাসিনা বেগম জানান, দুপুরে স্বামীকে বসতঘরে রেখে বাড়ির পাশে ধলাই নদীতে গোসল করতে যান। ফিরে দেখেন টিনশেট ঘরের স্টিলের দুটি দরজা বন্ধ। টিনের ফাঁক দিয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করেন। খবর পেয়ে বিকেল সাড়ে ৫টায় স্থানীয় পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম রুহেল ঘটনস্থলে পৌঁছে পুলিশকে খবর দেন। 

পরে কমলগঞ্জ থানার ওসি তদন্ত মো. সোহেল রানার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল তৈরি করে লাশ উদ্ধার করেন। স্থানীয়রা জানান, এরশাদ প্রতিবন্ধী হলেও কাজকর্ম করেই সংসারের জোগান দিতেন। গলা কাটার ঘটনাটি রহস্যজনক বলে মনে করছেন স্থানীয়রা। 

নিহতের বাড়ি কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের জামিরকোনা গ্রামে হলেও স্ত্রী হাসিনাকে বিয়ের পর থেকে তার সঙ্গে উজিরপুর গ্রামে স্থায়ীভাবে বসবাস করছিলেন এরশাদ। খবর পেয়ে শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল এএসপি শহিদুল হক মুন্সি ঘটনাস্থল পরিদর্শন করেন।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রীসহ পরিবারের চার সদস্যকে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনাটি তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা