kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

নেতাকর্মীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন শেষে যুবদল নেতার মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি   

২৭ অক্টোবর, ২০২১ ১৯:০৩ | পড়া যাবে ২ মিনিটে



নেতাকর্মীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন শেষে যুবদল নেতার মৃত্যু

জেলা যুবদল সভাপতি ও রিচি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিয়া মোহাম্মদ ইলিয়াছ বুধবার দুপুরে যুবদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলেন শত শত নেতাকর্মী নিয়ে। নেতাকর্মীদের বিদায় দিয়ে বিকেলে যখন বাসায় ফেরেন তখন অনুভব করেন বুকে ব্যথা। সাথে সাথে নিয়ে আসা হয় হবিগঞ্জ শহরের চাঁদের হাসি প্রাইভেট হাসপাতালে। ডাক্তাররা পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। সেখানে উপস্থিত শত শত নেতাকর্মী হয়ে পড়েন অশ্রুসজল।

আজ বুধবার হবিগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের পর এই মর্মান্তিক ঘটনা ঘটে।

মিয়া মোহাম্মদ ইলিয়াছ মাত্র ৪৩ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন। যিনি এক যুগেরও বেশী সময় ধরে জেলায় যুবদলকে সাধারণ সম্পাদক, সদস্য সচিব ও সর্বশেষ সভাপতি হিসাবে দলকে সংগঠিত করেন। কেন্দ্রীয় যুবদলেরও তিনি সহ-সাধারণ সম্পাদক ছিলেন।

জানা গেছে, মাত্র ২ সপ্তাহ পূর্বে তার ছোট ভাই সাজেদুর রহমান সাজুও হৃদরোগে আক্তান্ত হয়ে ইন্তেকাল করেন। মিয়া মোহাম্মদ ইলিয়াছ হবিগঞ্জ শহরের একজন বিশিষ্ট ব্যবসায়ী ও দিগন্ত পরিবহন বাস সার্ভিসের সত্ত্বাধিকারী।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সন্তান রেখে যান। আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১টায় চৌধুরী বাজার জামে মসজিদে প্রথম জানাজা এবং বেলা ২টায় সদর উপজেলার জালালাবাদ গ্রামে ২য় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র জি কে গউছ বলেন, মিয়া মোহাম্মদ ইলিয়াছ একজন দলের একনিষ্ঠ কর্মী ছিলেন। রাজপথের আন্দোলন সংগ্রাম করতে গিয়ে তাকে অনেক জেলজুলুম সহ্য করতে হয়েছে। সমাজের সর্বস্তরে তার গ্রহণযোগ্যতা ছিল। আজ হাসপাতালে তাকে দেখতে শত শত নেতাকর্মী ভিড় জমায়।



সাতদিনের সেরা