kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় প্রধান অতিথি বিএনপি নেতা!

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি   

২৫ অক্টোবর, ২০২১ ১৯:৩২ | পড়া যাবে ২ মিনিটে



নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় প্রধান অতিথি বিএনপি নেতা!

ঝিনাইদহের কালীগঞ্জে ৩য় ধাপের ইউপি নির্বাচনে এক নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় প্রধান অতিথি হয়েছেন উপজেলা বিএনপির এক গুরুত্বপুর্ণ নেতা। রবিবার উপজেলার কোলা ইউনিয়ন আওয়ামী লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন বাদশার এক নির্বাচনী সভায় কালিগঞ্জ উপজেলা বিএনপির ২নং যুগ্ম আহ্বায়ক ডা. নূরুল ইসলাম প্রধান অতিথি হন।

বিষয়টি বর্তমানে ফেসবুকে ভাইরাল হয়েছে। এদিকে নৌকার নির্বাচনী সভায় বিএনপির বিএনপি নেতা প্রধান অতিথি হওয়া নিয়ে কালীগঞ্জ উপজেলা বিএনপির মধ্যে আলোচনা সমালোচনার ঝড় বয়ে চলেছে।

জানা যায়, সদ্য ৩য় ধাপে ইউপি নির্বাচনের ঘোষণার পর কালীগঞ্জ উপজেলার ১১ ইউনিয়নে আ’লীগের দলীয় নৌকার প্রার্থীদের নামও ঘোষণা করা হয়। এতে ৩নং কোলা ইউনিয়নে আ'লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী করা হয় ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদশাকে। গতকাল রবিবার উপজেলার দামদারপুর বাজারের ঈদগা মাঠে এক নির্বাচনী পথসভা ডাকা হয়।

মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিতে নির্বাচনী সভায় প্রধান অতিথি করা হয় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডা. নূরুল ইসলামকে। এ সভায় বিএনপি নেতা ডা. নূরুল ইসলাম তার বক্তব্যে বলেন, আমি একজন বিএনপির নেতা। কিন্তু গ্রামের স্বার্থে সকলেই বাদশার নৈাকা মার্কায় মিলে ভোট দিতে হবে। এবং জোরালো ভাবে মাঠে নেমে কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে। সভায় ডা. আব্দুল কুদ্দুস, আলতাপ হোসেন ও মুকুল হোসেনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ বিষয়ে বিএনপি নেতা ডা. নূরুল ইসলামের বক্তব্য নেওয়ার জন্য তার সঙ্গে যোগাযোগ করা হলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়। নৌকা প্রতীকের প্রার্থী মনোয়ার হোসেন বাদশা বলেন, আমি ব্যস্ত আছি, পড়ে কথা হবে।



সাতদিনের সেরা