kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

বাঁশ কাটায় প্রতিবেশীকে কুপিয়ে হত্যা!

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি   

২৪ অক্টোবর, ২০২১ ২১:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



বাঁশ কাটায় প্রতিবেশীকে কুপিয়ে হত্যা!

ঝিনাইদহের কালীগঞ্জে ঘরের ওপরের বাঁশ কাটায় আল ইসলাম (৩৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (২৪ অক্টোবর) বিকেলে মারা যান।

আল ইসলাম কালীগঞ্জের বারোবাজার ইউনিয়নের বাদুরগাছা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় শুক্রবার একটি মামলা হলেও এখনো কেউ গ্রেপ্তার হয়নি।

মামলা থেকে জানা যায়, আল ইসলামের বাড়ির ওপর প্রতিবেশি সোহেল হোসেনের বাঁশ ঝুকে ক্ষতি করছিল। সেই বাঁশ ১৮ অক্টোবর নিজেই কেটে দেন ইসলাম। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে সোহেল হোসেন ও তার পরিবারের লোকজন ধারালো অস্ত্র, লোহার রড ও লাঠিসোটা নিয়ে আল ইসলামের ওপর হামলা করে।

আল ইসলামের স্ত্রী শিলা জানান, প্রথমে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে উন্নত চিকিৎসার জন্য যশোর ২০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। সর্বশেষ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হলে রবিবার বিকেলে তিনি মারা যান।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় শুক্রবার থানায় একটি মামলা হয়েছে। আসামিরা পলাতক আছে। তাদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে। মামলাটি এখন হত্যা মামলায় রূপান্তর করা হবে।



সাতদিনের সেরা