kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

পাত্রী দেখানোর কথা বলে সাজিয়ে নিয়ে হত্যা

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০২১ ২১:৩০ | পড়া যাবে ২ মিনিটে



পাত্রী দেখানোর কথা বলে সাজিয়ে নিয়ে হত্যা

গ্রেপ্তার সোলায়মান হোসেন।

কোমল পানীয়র সঙ্গে বিষ মিশিয়ে ইউনুছকে হত্যা করা হয়। এর আগে তাকে বিয়ে করানোর আশ্বাস দিয়ে পাত্রী দেখানোর নাম করে সাজিয়ে নিয়ে যাওয়া হয়। নিহত ইউনুছ কুমিল্লার দেবীদ্বারের অটোরিকশা চালক। পূর্ব শত্রুতার জের ধরে ইউনুছকে হত্যা করা হয় বলে স্বীকার করেছেন গ্রেপ্তার সোলায়মান হোসেন।

শনিবার র‌্যাব-১১ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে, শুক্রবার দিবাগত রাতে দেবীদ্বারের তুলাগাঁও এলাকা থেকে সোলায়মানকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের জিজ্ঞাসাবাদে সোলায়মান হত্যার সত্যতা স্বীকার করেন।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে সোলায়মান জানান, ইউনুছ তার পরিবারের এক নারীকে উত্যক্ত করতেন। এ ঘটনা শুনে তার রাগ হয় এবং হত্যার পরিকল্পনা করেন। হত্যার উদ্দেশে তার সঙ্গে সখ্যতা তৈরি করেন। এক পর্যায়ে ইউনুছ আরেকটি বিয়ে করতে চান বলে পাত্রী দেখতে বলেন 'বন্ধু' সোলায়মানকে। ১৭ অক্টোবর রাতে পাত্রী দেখতে যাওয়ার কথা বলে ইউনুছকে নির্জন এলাকায় নিয়ে কোমল পানীয়র সঙ্গে বিষ খাওয়ানো হয়। পরে অচেতন অবস্থায় তাকে খালে ফেলে দেয়।

দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, র‌্যাব কর্তৃক আসামি গ্রেপ্তারের বিষয়টি তিনি জানেন না। এ ঘটনায় তাদের নিকট র‌্যাবের পক্ষ থেকে কাউকে হস্তান্তর করা হয়নি।



সাতদিনের সেরা