kalerkantho

শনিবার । ১২ অগ্রহায়ণ ১৪২৮। ২৭ নভেম্বর ২০২১। ২১ রবিউস সানি ১৪৪৩

একটি মহল বিশৃঙ্খলার চেষ্টা চালিয়ে বার বার ব্যর্থ : পরিকল্পনামন্ত্রী

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০২১ ১৮:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



একটি মহল বিশৃঙ্খলার চেষ্টা চালিয়ে বার বার ব্যর্থ : পরিকল্পনামন্ত্রী

ভোলার চরফ্যাশন ও মনপুরায় নদীভাঙন থেকে রক্ষার দাবির প্রেক্ষিতে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, যে উন্নয়ন সাধারণ মানুষের কল্যাণে আসবে শেখ হাসিনা সেই উন্নয়নই করবেন। আমারও ভালো কাজে সহযোগিতা থাকবে।

আজ শনিবার দুপুরে চরফ্যাশন উপজেলা পরিষদের আয়োজনে চরফ্যাশনকে নদীভাঙন থেকে রক্ষার জন্য প্রস্তাবিত প্রকল্প এলাকা পরিদর্শনে এসে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা তিনি এসব কথা বলেন।

চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে তিনি আরো বলেন, আকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট স্থাপনের মধ্যে দিয়ে শেখ হাসিনার উন্নয়ন বিশ্বের কাছে আজ দৃশ্যমান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আজ বিশ্বের বুকে বাংলাদেশের নাম ফুটে উঠেছে।

পরিকল্পনামন্ত্রী বলেন, দেশের শান্তি শৃঙ্খলা কিছু মানুষের সহ্য হয় না। একটি মহল বিশৃঙ্খলা করার চেষ্টা চালিয়ে বার বার ব্যর্থ হচ্ছে।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, শেখ রাছেল শিশু ও বিনোদন পার্ক, আধুনিক বাস টার্মিনাল পরিদর্শন এবং মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ, জ্যাকব টাওয়াসহ চরফ্যাশনের উন্নয়ন দেখে তিনি জ্যাকবের প্রশংসা করেন। বেলা ৩টায় মনপুরা সুধি সমাবেশে প্রধান অতিথি হিসাবে যোগদান করেন।

পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্রের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক তৌফিক-ই- এলাহী চৌধুরী, ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-নোমান, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও সহকারী কমিশনার আবু আবদুল্লাহ খান প্রমুখ।



সাতদিনের সেরা