kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

সরিষাবাড়ীতে নসিমন উল্টে প্রাণ গেল হেলপারের

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০২১ ১১:৫০ | পড়া যাবে ৩ মিনিটে



সরিষাবাড়ীতে নসিমন উল্টে প্রাণ গেল হেলপারের

জামালপুরের সরিষাবাড়ীতে কাঠের গুঁড়িভর্তি নসিমন গাড়ি উল্টে ঘটনাস্থলেই হেলপার রাজু (৩৩) নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার মহাদান ইউনিয়নের সানাকৈর করবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজু ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার নটাকুড়ি গ্রামের বেলাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, কাঠের গুঁড়িভর্তি শ্যালোইঞ্জিনচালিত একটি নসিমন মধুপুরের শুলাকুড়ি যাচ্ছিল। পথিমধ্যে সরিষাবাড়ী-ঢাকা সড়কের সানাকৈর করবাড়ি এলাকায় নসিমনটি যান্ত্রিক ত্রুটির কারণের নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ধানক্ষেতে উল্টে যায়। এসময় হেলপার রাজু  নসিমন ও কাঠের গুঁড়ির নীচে চাপা পড়েন। খবর পেয়ে সরিষাবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারের নিহতের চাচাতো ভাই আব্দুল মালেক জানান, সরিষাবাড়ী উপজেলার বযড়া বাজার থেকে নসিমনটি কাঠ ভর্তি করে মধুপুরের শুলাকুড়ি যাচ্ছিল। পথিমধ্যে একই উপজেলার মহাদান ইউনিয়নের করবাড়ী এলাকায় প্রধান সড়কে নসিমনের এক্সেল ভেঙে পাশের ধানক্ষেতে উল্টে যায়। এতে চাপা পড়েন হেলপার রাজু। পরে সরিষাবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

সরিষাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আলতাফ হোসেন কালের কণ্ঠকে জানান, কাঠের গুঁড়িভর্তি শ্যালোইঞ্জিনচালিত একটি নসিমন উল্টে হেলপার রাজু মিয়া চাপা পড়েন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে থানায় নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য আজ শনিবার সকালে মর্গে পাঠানো হবে। ঘটনার পর নসিমনের চালক পালিয়ে যান।
=========================================================
৫/তিস্তায় ভাসছিল নিখোঁজ কৃষকের মরদেহ 

উলিপুর (কু‌ড়িগ্রাম) প্রতি‌নি‌ধি

কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে নি‌খোঁজের ২ দিন পর তিস্তা নদীতে ডু‌বে যাওয়া কৃষ‌ক বদিউজ্জামানের মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। আজ শ‌নিবার ভোররা‌তে ‌তিস্তা নদী‌তে মাছ ধরার সময় জে‌লেরা এক‌টি মর‌দেহ দেখ‌তে পান। বিষয়‌টি জানাজা‌নি হ‌লে স্বজনরা নিখোঁজ ব‌দিউজ্জামা‌নের মর‌দেহ শনাক্ত ক‌রেন। প‌রে আজ সকাল ১০টার দি‌কে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে তা‌কে দাফন করা হয়। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন সং‌শ্লিষ্ট ইউপি সদস‌্য আব্দুল হা‌লিম। 

জানা গে‌ছে, গত বুধবার দুপু‌র আড়াইটার‌ দি‌কে চর জুয়ানসতরা থে‌কে গরুর জন্য ঘাস নি‌য়ে বা‌ড়ি ফেরার প‌থে তিস্তা নদীর স্রো‌তে ডু‌বে যান কৃষক ব‌দিউজ্জামান (৫৫)। প‌রে স্থানীয় লোকজন ও ফায়ার সা‌র্ভি‌সের ডুবুরি দল অভিযান চা‌লি‌য়ে উদ্ধার কর‌তে ব‌্যর্থ হয়। ‌নি‌খোঁজের ২ দিন পর আজ শ‌নিবার ভোররা‌তে ঘটনাস্থল থে‌কে প্রায় পৌ‌নে এক কি‌লো‌মিটার ভা‌টিতে তার মরদেহ ভে‌সে ওঠে।



সাতদিনের সেরা