kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

ট্রেনে কাটা পড়ল মা-শিশু, বাবা ও আরেক ছেলে গুরুতর আহত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০২১ ১০:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



ট্রেনে কাটা পড়ল মা-শিশু, বাবা ও আরেক ছেলে গুরুতর আহত

প্রতীকী ছবি

জয়দেবপুর-যমুনা সেতু রেল সংযোগ সড়কের টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা-ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাবা ও আরেক ছেলে গুরুতর আহত হয়ে চিকিৎসা নিচ্ছেন। গতকাল শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় টাঙ্গাইল সদর উপজেলার হাতিলা মাদরাসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মা সারা মনি (২৮) ও তার আড়াই বছরের ছেলে আব্দুর রহমান আইয়ান। আহতরা হলেন সারা মনির স্বামী আজগর আলী (৩৮) ও তাদের আরেক ছেলে মো. আব্দুল্লাহ (৭)।

নিহতের স্বজন মনির জানান, দুর্ঘটনার শিকার ওই পরিবারটি গতকাল শুক্রবার সকালে টাঙ্গাইলের বাসাইল উপজেলার সোনালিয়া গ্রাম থেকে মোটরসাইকেলে করে হাতিলায় সারা মনির ভাই ধলা মিয়ার বাড়িতে বেড়াতে যান। বিকেলে বাড়ি ফেরার পথে সন্ধ্যায় রেলক্রসিং পার হওয়ার সময় রেল সড়কের ওপর মোটরসাইকেলটি বন্ধ হয়ে যায়। এসময় ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন ওই মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছোট ছেলে ট্রেনে কাটা পড়ে মারা যান।

স্থানীয়রা আহত অবস্থায় বাবা আজগর আলী ও বড় ছেলে আব্দুল্লাহকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে আজগর আলীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এ বিষয়ে টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশন মাস্টার মো. সোহেল খান সাংবাদিকদের বলেন, ঘটনাটি আমরা শুনেছি। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই নিহতদের স্বজনরা মরদেহ বাড়ি নিয়ে গেছেন।

স্থানীয়দের অভিযোগ, রেল লাইন অরক্ষিত অবস্থায় থাকে। তাছাড়া লাইনের দু'পাশে বড় বড় আগাছায় ভর্তি হয়ে রয়েছে। এ কারণে ট্রেনের আওয়াজ আসলেও ট্রেনের অবস্থান দেখা যায় না। ফলে প্রতিনিয়তই দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন তারা।



সাতদিনের সেরা