kalerkantho

শনিবার । ১২ অগ্রহায়ণ ১৪২৮। ২৭ নভেম্বর ২০২১। ২১ রবিউস সানি ১৪৪৩

খড়ের পালা তোলা নিয়ে বিতণ্ডা, ছুরিকাঘাতে সিএনজিচালক খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া    

২২ অক্টোবর, ২০২১ ১৫:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



খড়ের পালা তোলা নিয়ে বিতণ্ডা, ছুরিকাঘাতে সিএনজিচালক খুন

বগুড়ায় প্রতিবেশীর সঙ্গে খড়ের পালা তোলা নিয়ে বিতণ্ডা এবং জমিসংক্রান্ত বিরোধের জেরে ছুরিকাঘাতে জাহের আলী প্রামাণিক (৪০) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের রহমতবালা মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। পেশায় সিএনজিচালক জাহের ওই এলাকার মৃত হারুন অর রশিদের ছেলে।

এদিকে, এ ঘটনায় প্রধান অভিযুক্ত জাহিরের প্রতিবেশী নুরুল আমিনের ছেলে সজিব পলাতক রয়েছেন। তবে তাকে গ্রেপ্তারে পুলিশের অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, বাড়ির পাশে সরকারি খাসজমিতে খড়ের পালা তোলেন জাহির। কিন্তু সেটি সজিবের বাড়ির পাশে হওয়ায় ওই জায়গা নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে জায়গা পরিমাপ নিয়ে আজ শুক্রবার সকালে সার্ভেয়ার এলে সেখানেও বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন জাহের ও সজিব। একপর্যায়ে সজিব বার্মিজ চাকু দিয়ে জাহেরের পিঠে আঘাত করে পালিয়ে যান। পরে জাহেরকে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

ইন্সপেক্টর আবুল কালাম আজাদ বলেন, ঘটনার খবর শুনেই আমি ওই গ্রামে যাই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ছাড়া এ ঘটনায় অভিযুক্ত সজিবকে গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।



সাতদিনের সেরা