kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

পূজামণ্ডপে কোরআন রাখার ঘটনায় ইকবাল সন্দেহে একজন আটক

নিজস্ব প্রতিবেদক   

২১ অক্টোবর, ২০২১ ২৩:০৭ | পড়া যাবে ১ মিনিটে



পূজামণ্ডপে কোরআন রাখার ঘটনায় ইকবাল সন্দেহে একজন আটক

কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখার ঘটনায় অভিযুক্ত ইকবাল হোসেন সন্দেহে কক্সবাজারে একজনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, ইকবাল হোসেন সন্দেহে একজনকে আটক করা হয়েছে। তবে তিনি কুমিল্লার ঘটনায় অভিযুক্ত ইকবাল কিনা তা যাচাই-বাছাই করছে পুলিশ।

এদিকে, ইকবাল হোসেনকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) হাসানুজ্জামান। তিনি জানান, কলাতলি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে কক্সবাজার থেকে কুমিল্লা নেওয়া হচ্ছে।

ইকবালকে গ্রেপ্তার নিয়ে কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহ‌মেদ গণমাধ্যমকে বলেন, কক্সবাজারে ইকবাল হোসেন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে, এটা প্রধান সন্দেহভাজন ইকবাল কি না, তা যাছাই করা হচ্ছে। 

এর আগে সিসিটিভি ফুটেজ দেখে দায়ী ব্যক্তি ইকবাল হোসেনকে শনাক্ত করে পুলিশ। সিসি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্ত ওই যুবক কুমিল্লা নগরীর সুজানগর এলাকার নূর আহাম্মদ আলমের ছেলে ইকবাল হোসেন (৩৫) এবং সে বিভিন্ন মাজারে ও যত্রতত্র ঘুরে বেড়ানো (ভবঘুরে) হিসেবে পরিচিত। বুধবার রাতে জেলা পুলিশের দায়িত্বশীল একটি সূত্র এ বিষয়টি নিশ্চিত করে।

 



সাতদিনের সেরা