kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

দৌলতপুরে প্রভাবশালী আওয়ামী লীগ নেতার আপত্তিকর ভিডিও নিয়ে তোলপাড়

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া    

২১ অক্টোবর, ২০২১ ১০:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



দৌলতপুরে প্রভাবশালী আওয়ামী লীগ নেতার আপত্তিকর ভিডিও নিয়ে তোলপাড়

আব্দুর রশীদ বাবলু

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা এক প্রভাবশালী আওয়ামী লীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। এতে জনমনে তীব্র ক্ষোভ ও নিন্দার ঝড় উঠেছে। গত মঙ্গলবার রাতে এ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ওই ভিডিওতে দেখা যায়, দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশীদ বাবলু (৬৫) একটি কক্ষে ১৫-১৬ বছর বয়সী এক মেয়ের সাথে নগ্ন অবস্থায় রয়েছেন।

ধারণা করা হচ্ছে, ওই কক্ষের জানালা দিয়ে কেউ আওয়ামী লীগ নেতার আপত্তিকর এই কর্মকাণ্ডের ভিডিও গোপনে ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়। এখন দৌলতপুরের বিভিন্ন বাজার, চায়ের দোকান, উপজেলা পরিষদ চত্বরসহ সর্বত্র চলছে আওয়ামী লীগ নেতা আব্দুর রশীদ বাবলুর আপত্তিকর কর্মকাণ্ডের ভিডিও নিয়ে আলোচনা, সমালোচনা ও নিন্দার ঝড়।

উপজেলার তারাগুনিয়া এলাকার নাম প্রকাশ না করার শর্তে এক জনপ্রতিনিধি জানান, আব্দুর রশীদ বাবলুর চারিত্রিক ত্রুটি আগে থেকেই রয়েছে। রিফাইতপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু বলেন, ঘটনাটি শোনার পর থেকে আমি নিজেই লজ্জা বোধ করছি। তার মতো একজন দায়িত্বশীল প্রবীন নেতা ও সাবেক ইউপি চেয়াম্যানের কাছ জনগণ এটা প্রত্যাশা করে না। 

এ বিষয়ে জানতে সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুর রশীদ বাবলুর সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া গেছে।

এ বিষয়ে দৌলতপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরীফ উদ্দিন রিমন বলেন, আমি বিষয়টি শুনেছি। এ বিষয়ে পরে কথা বলবো।

এ ব্যাপারে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা