kalerkantho

মঙ্গলবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৮। ৩০ নভেম্বর ২০২১। ২৪ রবিউস সানি ১৪৪৩

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে তরুণের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০২১ ০১:১২ | পড়া যাবে ২ মিনিটে



ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে তরুণের মৃত্যু

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর গ্রামের মধ্যপাড়ায় বুধবার (২০ অক্টোবর) রাতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আকাশ (১৮) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। নিহত আকাশ ওই গ্রামের উত্তরপাড়া এলাকার শেখ হুমায়ূনের ছেলে। এ ঘটনায় ফায়েজ (১৬), আরমান (২০), রাকিব (১৪) ও মাসুম (১৭) নামে আরো চার তরুণ আহত হয়েছেন। তাদেরকে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিভিন্ন বিষয় নিয়ে আকাশের সঙ্গে মধ্যপাড়া এলাকার শেখ কামরুলের ছেলে রিফাতের শত্রুতা ছিল। শত্রুতার জেরে বুধবার দুপুরে রিফাত ও আকাশের মধ্যে বাগবিতন্ডা হয়। পরবর্তীতে সন্ধ্যায় রিফাত মধ্যপাড়া এলাকায় তার বাড়ির পাশে আকাশকে পেয়ে ছুরিকাঘাত করে। এ সময় আকাশের সঙ্গে থাকা চার তারুণও রিফাত ও তার সহযোগিদের হামলায় আহত হন। পরে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল-মামুন জানান, আকাশের মাথা ও বুকে ধারাল অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, কি বিষয় নিয়ে রিফাত ও আকাশের মধ্যে শত্রুতা ছিল সে বিষয়টি জানা জানা যায়নি। রিফাতকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।



সাতদিনের সেরা