kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

'শেখ হাসিনার ক্ষমতার ১২ বছরে আজ কুঁড়েঘর দেখতে জাদুঘরে যেতে হবে'

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০২১ ০১:০৩ | পড়া যাবে ২ মিনিটে



'শেখ হাসিনার ক্ষমতার ১২ বছরে আজ কুঁড়েঘর দেখতে জাদুঘরে যেতে হবে'

শেখ মুজিবুর রহমান যেভাবে টুঙ্গিপাড়ার খোকা থেকে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু থেকে জাতির জনককে রূপান্তরিত হয়েছেন ঠিক সেভাবেই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জননেত্রী দেশরত্ন, মাদার অব হিউমিনিটি বিশ্ব নেতা উপাধিতে ভূষিত হয়েছেন। শেখ হাসিনার ক্ষমতার ১২ বছরে আজ কুঁড়েঘর দেখতে হলে জাদুঘরে যেতে হবে। ১২ বছর আগে যে সাইকেল চালাতেন, তিনি এখন প্রাইভেট মোটরসাইকেল চালান, যিনি মোটরসাইকেল চালাতেন তিনি প্রাইভেট কার চালান এই হলো শেখ হাসিনার উন্নয়ন। কেরানীগঞ্জে এক সুধী সমাবেশে একথা বলেন সাবেক সফল মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

তিনি বুধবার (২০ অক্টোবর) কেরানীগঞ্জের আটিবাজার ঘাটারচরে মডেল থানা আওয়ামী লীগের নবনির্মিত স্থায়ী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে মডেল থানা আওয়ামী লীগের আহবায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিমের সভাপতিত্বে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় তিনি আগামী নির্বাচনে ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সকলের প্রতি আহ্বান জানান।

তিনি আরো বলেন, কেউ যদি বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন তাহলে তাকে দল থেকে আজীবন বহিষ্কার করা হবে বলে সংগঠনের উচ্চপর্যায়ের কমিটিতে সিদ্ধান্ত হয়েছে।

এতে বিশেষ অতিথির বক্তব্যে স্থানীয় সাংসদ অ্যাডভোকেট কামরুল ইসলাম সাম্প্রতিক সময়ে হিন্দুদের মন্দিরে আক্রমণ প্রসঙ্গে বলেন, একটি মহল আমাদের দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে তৎপর রয়েছে, আমাদের এই অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। দীর্ঘদিন কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দায়িত্বে ছিলেন শাহীন আহমেদ, গত ১০ মাস আগে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন হওয়ার পর মডেল ও দক্ষিণের মধ্যে কিছুটা অন্তঃকোন্দল ছিল। আশা করি আজ থেকে সব অন্তঃকোন্দলের অবসান হলো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, মডেল থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সফিউল আজম খান বারকু, আলতাফ হোসেন বিপ্লব, মডেল থানা আওয়ামী যুবলীগের সভাপতি মনির হোসেন মনির, কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী হাজী আনোয়ার হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা