kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

নিয়ন্ত্রণ হারিয়ে ৩০ যাত্রীসহ বাস খাদে, নিহত ১

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০২১ ১৬:৪৫ | পড়া যাবে ১ মিনিটে



নিয়ন্ত্রণ হারিয়ে ৩০ যাত্রীসহ বাস খাদে, নিহত ১

টাঙ্গাইলের ঘাটাইলে যাত্রীবাহী একটি বাস মহাসড়কের পাশে খাদে পড়ে গিয়ে একজন নিহত হয়েছেন।  আহত হয়েছেন আরো ২০ যাত্রী। বুধবার (২০ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার গুনগ্রাম নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা 'প্রান্তিক পরিবহন' নামে একটি বাস প্রায় ৩০জন যাত্রী নিয়ে ময়মনসিংহ যাচ্ছিল। বাসটি টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে ঘাটাইলের গুনগ্রাম গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় স্থানীয়রা এসে উদ্ধার কাজ পরিচালনা করে। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদ্যসরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযানে যোগ দেন।

এ ঘটনায় বাসের ২০ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। আহতের মধ্যে সীমা রানী সরকার (৭০) নামে এক বৃদ্ধাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বাড়ি টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার পাথরাইল গ্রামে।

ঘাটাইল থানার উপপরিদর্শক মোশারফ হোসেন বলেন, গুরুতর আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ ও টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।



সাতদিনের সেরা