kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

লেগুনায় ট্রাকের ধাক্কা, ২ গার্মেন্টকর্মী নিহত

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০২১ ১৬:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



লেগুনায় ট্রাকের ধাক্কা, ২ গার্মেন্টকর্মী নিহত

চার দিনের ব্যবধানে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনায় আরো দুজনের মৃত্যু হয়েছে। বুধবার (২০ অক্টোবর) সকালে উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের বগার বাজারের পাশেই পোশাক কারখানার শ্রমিকবাহী লেগুনাকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে নিহত হন দুই শ্রমিক।

এর আগে, চার দিন আগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের চেলেরঘাট এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান শিশু ও নারীসহ সাতজন।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বুধবার সকাল ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ময়মনসিংহগামী একটি ট্রাক ইউটার্ন নেওয়ার সময় গার্মেন্ট শ্রমিকবাহী লেগুনাকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা ১৪জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১০ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চারজনকে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাব্বির হোসেন (২৫) ও রিমা আক্তার (২০) নামে দুজনের মৃত্যু হয় দুপুরে। আরো দুজনের অবস্থা সঙ্কটাপন্ন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। 



সাতদিনের সেরা