kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

সাভারে কাভার্ড ভ্যানচাপায় পত্রিকা বিক্রেতা নিহত

সাভার সংবাদদাদা   

২০ অক্টোবর, ২০২১ ১২:০৯ | পড়া যাবে ২ মিনিটে



সাভারে কাভার্ড ভ্যানচাপায় পত্রিকা বিক্রেতা নিহত

এই সাইকেলে যাচ্ছিলেন তিনি, পেছনে ক্যারিয়ারে পত্রিকা বাঁধা

সাভারে আশুলিয়ায় রাস্তা পারাপারে সময় কাভার্ড ভ্যানের চাপায় মো. রুহুল আমিন (৬০) নামে এক পত্রিকা বিক্রেতা নিহত হয়েছেন। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে থানা পুলিশ।

আজ বুধবার (২০ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাতীয় স্মৃতিসৌধের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন টাঙ্গাইল জেলার সদর থানার মৃত নুতব আলী মুন্সীর ছেলে। ঢাকা সংবাদপত্র হকার'স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নবীনগর সেন্টারের মাধ্যমে প্রায় ৩৫ বছর ধরে পত্রিকা বিলি করতেন তিনি। আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় পরিবারসহ তার বসবাস।   

সাভার হাইওয়ে পুলিশ জানায়, সকালে সাইকেলে করে স্মৃতিসৌধের ভেতরে পত্রিকা বিলি করতে যাচ্ছিলেন রহুল আমিন। এসময় ঢাকা-আরিচা মহাসড়ক পার হতে গেলে মানিকগঞ্জগামী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে (ঢাকা মেট্রো-ট ১১-৫৩৪১) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার মরদেহ উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়।

সাভার হাইওয়ে থানার  উপ-পরিদর্শক(এসআই) সারোয়ার হোসেন বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এছাড়া কাভার্ড ভ্যানটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন।



সাতদিনের সেরা