kalerkantho

মঙ্গলবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৮। ৩০ নভেম্বর ২০২১। ২৪ রবিউস সানি ১৪৪৩

বিদ্যুতের তারে মৃত্যু, অভিযোগ হত্যার

মদন (নেত্রকোনা) প্রতিনিধি   

১৯ অক্টোবর, ২০২১ ১৯:১৫ | পড়া যাবে ২ মিনিটে



বিদ্যুতের তারে মৃত্যু, অভিযোগ হত্যার

নিহত অন্তর মিয়া।

নেত্রকোনার মদনে অটোরিকশা চার্জ দিতে গিয়ে অন্তর মিয়া (১৪) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। সোমবার (১৮ অক্টোবর) রাতে উপজেলার নায়েকপুর ইউনিয়নের রাজতলা গ্রামে এ ঘটনা ঘটে। এতিকে, পরিকল্পিত ভাবে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তুলেছে অন্তরের স্বজনরা।

অন্তর মিয়া ময়মনসিংহ শেরপুরের বুটকান্দি গ্রামের মিজান মিয়ার ছেলে। স্বজনদের অভিযোগ, গাবরতলা  গ্রামের মৃত শামছুদ্দিনের ছেলে আনোয়ার আলী (৭০) ও মৃত আলী উসমানের ছেলে মস্তু মিয়া (৬৫) পূর্বশত্রুতার জেরে পরিকল্পিত ভাবে অন্তর মিয়াকে হত্যা করেছে।

জানা যায়, নিহত অন্তর ও অভিযুক্ত পরিবারের মাঝে পারিবারিক কলহ দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। দুই পরিবারের মাঝে একাধিক মামলা চলমান রয়েছে। সোমবার (১৮ অক্টোবর) সকালে দুই পরিবারের লোকজনের মধ্যে বাগবিতণ্ডার জেরে অন্তরের খালা শিপা আক্তার অভিযুক্ত পরিবারের পাঁচজনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেন। এসব কারণে পতিপক্ষ অন্তরকে হত্যা করতে পারে বলে অভিযোগ পরিবারের।

নিহতের নানা বাবুল মিয়া অভিযোগ করে বলেন, 'আমার নাতি অন্তর মিয়াকে গাবরতলা গ্রামের আন্নর আলী ও মস্তু মিয়াসহ কয়েকজন ধাক্কা দিয়ে বিদ্যুৎ লাইনে ফেলে দেয়। পরে অন্তর অটোরিকশা চার্জের তারে জড়িয়ে মারা যায়। আমি এ ঘটনায় হত্যা মামলা দায়ের করব।'

অভিযুক্ত আনোয়ার আলী বলেন, 'অন্তর মিয়া অটো চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পর্শে মারা গেছে বলে শুনেছি। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেছে।'

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, বিদ্যুৎস্পর্শে অন্তর মিয়া নামে একজনের মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্ত করা হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা