kalerkantho

সোমবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ নভেম্বর ২০২১। ২৩ রবিউস সানি ১৪৪৩

দোকানিকে ডেকে মারধরের অভিযোগ নারীর বিরুদ্ধে, গ্রেপ্তার ৩

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি   

১৯ অক্টোবর, ২০২১ ১৭:৫২ | পড়া যাবে ২ মিনিটে



দোকানিকে ডেকে মারধরের অভিযোগ নারীর বিরুদ্ধে, গ্রেপ্তার ৩

নাটোরের গুরুদাসপুরে গভীর রাতে মনিরুল ইসলাম নামে এক মুদি দোকানদারকে ডেকে নিয়ে লাঠিপেটা ও কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে গুরুদাসপুর থানায় হত্যাচেষ্টার মামলা হলে নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার মধ্য রাতে প্রবাসী মো. নাজিমের স্ত্রী রিনা খাতুন (২২) প্রতিবেশী বাবর আলীর ছেলে মনিরুল ইসলামকে মোবাইল ফোনে ডেকে নেয়। এরপরে রিনার ভাই ময়েন মোল্লা ও মামাতো ভাই আরমানসহ ৭/৮ জন মিলে তাকে মারধর করে। এ সময় আহত মনিরুল অজ্ঞান হয়ে পড়লে অভিযুক্তরা ৯৯৯ এ ফোন দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত মনিরুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মনিরুল ও রিনার মধ্যে পরকীয়ার সম্পর্ক রয়েছে বলে স্থানীয় অনেকে মন্তব্য করেছেন। সে কারণে তার উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ স্থানীয়দের।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন জানান, আহত মনিরুলের বাবা বাবর আলী মঙ্গলবার সকালে থানায় মামলা দায়ের করেছেন। পরে আসামি ময়েন মোল্লা (৪২), আরমান ওরফে আবু হুরাইয়া (৩২) ও রিনা খাতুনকে (২২) গ্রেপ্তার করে নাটোরে কারাগারে প্রেরণ করা হয়েছে।



সাতদিনের সেরা