kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

হাজীগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শন

'৭১ ও '৭৫-এর ঘাতকরা আবারও অপচেষ্টায় লিপ্ত : শিক্ষামন্ত্রী

চাঁদপুর প্রতিনিধি    

১৯ অক্টোবর, ২০২১ ১৪:৫১ | পড়া যাবে ২ মিনিটে



'৭১ ও '৭৫-এর ঘাতকরা আবারও অপচেষ্টায় লিপ্ত : শিক্ষামন্ত্রী

'৭১ ও '৭৫-এর ঘাতকরা আবারও দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করার অপচেষ্টায় লিপ্ত হচ্ছে। হিন্দু সম্প্রদায়ের দুর্গাপূজাকে নিয়ে ঘৃণ্য ষড়যন্ত্রে মেতে উঠেছে। শুধু তা-ই নয়, আগামী ২০২৩ সালের জাতীয় নির্বাচন নস্যাৎ করতে এবং ধর্মীয় সম্প্রীতি নষ্ট করতে এমন অপচেষ্টায় লিপ্ত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এসব কথা বলেন।

ডা. দীপু মনি আরো বলেন, জামায়াত-বিএনপি দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে আবারও এক হয়েছে। তারা দেশে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করে নিজেদের স্বার্থ হাসিল করতে চায়। কিন্তু বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়ানো এই দেশের শান্তিপ্রিয় জনগণ তা হতে দেবে না। আওয়ামী লীগ ও দেশের জনগণ এই অপশক্তিকে ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করে দেশের স্থিতিশীল অবস্থা অব্যাহত রাখবে ইনশাআল্লাহ।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে সমাবেশে চাঁদপুরের বিভিন্ন উপজেলা থেকে আসা জনপ্রতিনিধি, ধর্মীয় নেতা, সরকারি প্রশাসন ও পুলিশ বিভাগের কর্মকর্তা এবং রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন আহমদ, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটোয়ারী, জেলা জজ কোর্টের পিপি রনজিত রায়, জেলা পূজা উদযাপন পরিষদ নেতা সুভাষ চন্দ্র রায়, তমাল ঘোষ প্রমুখ।

এদিকে, সমাবেশ শেষে শিক্ষামন্ত্রী চাঁদপুরের হাজীগঞ্জের দুটি পূজামণ্ডপ ও আখড়া পরিদর্শন করেন। এ সময় হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।



সাতদিনের সেরা