kalerkantho

সোমবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ নভেম্বর ২০২১। ২৩ রবিউস সানি ১৪৪৩

ধুনটে ধর্ষণচেষ্টা মামলায় হরলিক্স মিয়া গ্রেপ্তার

ধুনট (বগুড়া) প্রতিনিধি    

১৯ অক্টোবর, ২০২১ ১৪:২৬ | পড়া যাবে ২ মিনিটে



ধুনটে ধর্ষণচেষ্টা মামলায় হরলিক্স মিয়া গ্রেপ্তার

বগুড়ার ধুনট উপজেলায় হালকায়-জিকিরের অনুষ্ঠান থেকে মামিকে মুখ বেঁধে তুলে নিয়ে গিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলায় হরলিক্স মিয়া (৪৫) নামে এক দিনমজুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। হরলিক্স উপজেলার চিকাশি ইউনিয়নের জোড়শিমুল গ্রামের তবু মিয়ার ছেলে।  

আজ মঙ্গলবার দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এরআগে সোমবার রাতে নিজ বাড়ির ঘটনাস্থল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

মামলা সূত্রে জানা যায়, উপজেলার জোড়শিমুল গ্রামের এক ব্যবসায়ী স্ত্রীকে গ্রামের বাড়িতে রেখে ঢাকায় ব্যবসা-বাণিজ্য করেন। দিনমজুর হরলিক্সের সাথে ওই ব্যবসায়ী ও তার স্ত্রীর পারিবারিকভাবে সুসম্পর্ক ছিল। ওই ব্যবসায়ী ঢাকা থেকে হরলিক্সের মোবাইল ফোনে বিকাশের মাধ্যমে বাড়িতে স্ত্রীর কাছে টাকা পাঠাতেন। হরলিক্স তার মামিকে বাজার সয়দা করে দেওয়াসহ পারিবারিক নানা কাজে সহযোগিতা করতেন। এ অবস্থায় মামির ওপর কুদৃষ্টি পড়ে হরলিক্সের। সুযোগ পেলেই হরলিক্স তার মামিকে কুপ্রস্তাব দিতেন। কিন্তু মামি রাজী না হলে হরলিক্স ক্ষুব্ধ হয়ে ওঠেন। 

সোমবার রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে বাদশা মিয়ার বাড়িতে হালকায়-জিকিরের অনুষ্ঠানে যান মামি। এ সময় সুযোগ বুঝে হালাকায়-জিকিরের অনুষ্ঠান থেকে মামিকে কাপড় দিয়ে মুখ বেঁধে নিজ বাড়িতে শয়নঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন হরলিক্স। মামি তখন হরলিক্সকে লাথি দিয়ে দূরে সরিয়ে চিৎকার করতে থাকেন। এ সময় স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে হরলিক্সকে আটক করে থানায় খবর দেন। এ ঘটনায় ধর্ষণচেষ্টার শিকার গৃহবধূ বাদী হয়ে রাতেই হরলিক্সের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। 

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হরলিক্স তার মামিকে ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছেন। তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা