kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

ষড়যন্ত্রের কাছে মাথা নত করব না : মেয়র জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১৮ অক্টোবর, ২০২১ ২১:০১ | পড়া যাবে ২ মিনিটে



ষড়যন্ত্রের কাছে মাথা নত করব না : মেয়র জাহাঙ্গীর

কোনো ষড়যন্ত্রের কাছে যাতে মাথা নত না করতে হয় সেজন্য সকলের সহযোগিতা চেয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।

তিনি বলেছেন, একটি মহল সিটি করপোরেশনের উন্নয়ন বাধাগ্রস্ত করতে গভীর ষঢ়যন্ত্র করছে। দুর্নীতির সুযোগ না দেওয়ায় তারা এসব করছে। সত্যের জয় হবেই এবং সত্যই প্রতিষ্ঠিত হবে। সত্য চিরন্তন এবং যুগ যুগ ধরে সত্যই প্রতিষ্ঠিত হয়ে আসছে। ভবিষ্যত প্রজন্ম যাতে আলোর পথ দেখতে পায় সেলক্ষ্যে সবাইকে কাজ করতে হবে। আমরা কোনো অন্যায়, অনাচার, হত্যাকাণ্ড দেখতে চাই না।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুাজবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষ্যে আজ সোমবার দুপুরে গাজীপুর প্রেস ক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাজীপুর প্রেস ক্লাবের সভাপতি মো. মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ শামসুল হক রিপনের পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মজিবুর রহমান, প্রেস ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুকুল কুমার মল্লিক, মুজিবুর রহমান, খায়রুল ইসলাম প্রমুখ।



সাতদিনের সেরা