kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

মানববন্ধন করে রায়পুরায় ডিস ব্যবসায়ী হত্যার বিচার দাবি

'মানিক-মনির-আরমান-জাহাঙ্গীর মিলে আমার বাবাকে হত্যা করেছে'

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০২১ ২০:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



'মানিক-মনির-আরমান-জাহাঙ্গীর মিলে আমার বাবাকে হত্যা করেছে'

নরসিংদী রায়পুরায় নৃশংসভাবে খুন হওয়া ব্যবসায়ী সাব্বির আহমেদ মুর্তজা (৫৩) হত্যার বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেলে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর মধ্যপাড়া এলাকায় আয়োজিত মানববন্ধনের নিহতের স্বজন ও এলাকাবাসী অংশগ্রহণ করে জড়িতদের গ্রেপ্তারের মাধ্যমে শাস্তি দাবি জানিয়েছে।

এ সময় বক্তব্যে নিহতের ছেলে রাতুল বলেন, আমার চোখের সামনে একই এলাকার মানিক, মনির, আরমান, জাহাঙ্গীর মিলে বাবাকে কুপিয়ে হত্যা করেছে। জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানাই।

জানা গেছে, গত শুক্রবার (১৫ অক্টোবর) রাতে আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর মধ্যপাড়া গ্রামে বাড়ির সামনে খুন হন সাব্বির আহমেদ মুর্তজা। জমি নিয়ে গত বছর থেকেই একই এলাকার বজলু মিয়া ও তার দুই ছেলে মানিক ও মনিরের সঙ্গে ডিস ব্যবসায়ী মুর্তজার বিরোধ চলে আসছিল। এ নিয়ে করা একটি মামলায় মুর্তজা তিন মাস কারাভোগও করেন। এরই জেরে প্রতি পক্ষের হাতে মুর্তজা খুন হয়েছে বলে দাবি পরিবারের।

মুর্তজা হত্যার ঘটনায় তার স্ত্রী ঝর্ণা বেগম বাদী হয়ে ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ গত শনিবার (১৬ অক্টোবর) একই এলাকার বজলু মিয়ার ছেলে মালিক মিয়াকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।



সাতদিনের সেরা