kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

হাতের ব্যান্ডেজের মধ্যে ১৫টি ভারতীয় মোবাইল!

বেনাপোল প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০২১ ১৯:৩১ | পড়া যাবে ২ মিনিটে



হাতের ব্যান্ডেজের মধ্যে ১৫টি ভারতীয় মোবাইল!

ভারত থেকে আসা সানাউল্লাহ নামে এক বাংলাদেশি পাসপোর্টযাত্রীর ব্যান্ডেজ করা হাতের মধ্য থেকে ১৫টি মোবাইল ফোন উদ্ধার করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দার সদস্যরা। অভিনব পন্থায় ভারত থেকে তিনি হাতে ব্যান্ডেজ করে মোবাইলগুলো নিয়ে আসছিলেন। এ সময় শুল্ক গোয়েন্দাদের সন্দেহ হলে তাকে তল্লাশি করে মোবাইল গুলো উদ্ধার করে।

আজ সোমবার বেলা সাড়ে ১১টার সময় বেনাপোল চেকপোষ্ট কাস্টমস তল্লাশি কেন্দ্র থেকে তার নিকট থেকে মোবাইল ফোনগুলো উদ্ধার করা হয়।

ভারত থেকে আসা পাসপোর্টযাত্রী চট্রগ্রাম জেলার মোহাম্মাদ সানাউল্লাহ। তিনি সাতকানিয়া থানার সামিয়া পাড়া এলাকার নুরুল আমিনের ছেলে।

কাস্টমস শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আমিরুল ইসলাম বলেন, পাসপোর্টযাত্রী সানাউল্লাহ কাস্টমস থেকে বের হয়ে হওয়ার পর তার হাতে ব্যান্ডেজ দেখে সন্দেহ হয়। এরপর তাকে তল্লাশি করে ওই ব্যান্ডেজ এর মধ্যে থেকে ১৫টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ সময় তার ল্যাগেজ থেকে জিন্স প্যান্ট, লেহেঙ্গা, জুতা, স্যান্ডেল, গেঞ্জি, কসমেটিক্স, ব্রাসহ বিভিন্ন পণ্যও উদ্ধার করা হয়। এসব পণ্যগুলি বেনাপোল কাস্টমস হাউজ থেকে শুল্ক পরিশোধ করে নেওয়ার জন্য সাময়িক আটক পত্রের স্লিপ দেওয়া হয়েছে।

চেকপোস্ট কাস্টমসে কর্মরত সহকারী রাজস্ব অফিসার মেজবাহ হাসান বলেন, এরকম অভিনব পদ্ধতিতে পণ্য নিতে দেখা যায় না। তার পণ্য শুল্কায়ন করে নিতে হবে এই মর্মে তাকে সাময়িক আটক এর স্লিপ দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা