kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিষপানে স্কুল শিক্ষিকার আত্মহত্যা

ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০২১ ১৬:০২ | পড়া যাবে ২ মিনিটে



বিষপানে স্কুল শিক্ষিকার আত্মহত্যা

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে এক শিক্ষিকা বিষপানে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। গতকাল রবিবার দিবাগত রাতে উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের মধ‍্য ভরতের ছড়া গ্রামে এই ঘটনা ঘটে। তিনি সোনাহাট বালিকা উচ্চ বিদ‍্যালয়ের সহকারী শিক্ষিকা।

জানা গেছে, উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের মধ্য ভরতেরছড়া (বিএসসি মোড়) গ্রামের জনৈক রফিকুল ইসলামের স্ত্রী ও সোনাহাট বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হুরুন্নেছা বেগম ওরফে শিল্পীর(৩৭) সঙ্গে স্বামীর ঝগড়াঝাটি হয়। এই পারিবারিক কলহের জেরে গতকাল রবিবার দিবাগ রাত আনুমানিক ১২.৩০ টার দিকে স্বামীর সঙ্গে অভিমান করে ঘরে থাকা ইদুর মারা বিষ পান করে সে। পরে তাকে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পথে সে মারা যায়।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হরুন্নেছা শিল্পী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা দলবাড়ী কুড়ারপাড় গ্রামের মোঃ হাছেন আলী মাষ্টারের কন্যা। প্রায় ২২ বছর পুর্বে বিএসসি মোড়ের আনোয়ার মাষ্টারের পুত্র রফিকুল ইসলামের সঙ্গে বিয়ে হয় তার।



সাতদিনের সেরা