kalerkantho

মঙ্গলবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৮। ৩০ নভেম্বর ২০২১। ২৪ রবিউস সানি ১৪৪৩

সিঙ্গাইরে ৪৬ চেয়ারম্যান প্রার্থীসহ ৪৬৪ জনের মনোনয়নপত্র দাখিল

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ   

১৮ অক্টোবর, ২০২১ ০৩:৪৯ | পড়া যাবে ১ মিনিটে



সিঙ্গাইরে ৪৬ চেয়ারম্যান প্রার্থীসহ ৪৬৪ জনের মনোনয়নপত্র দাখিল

দ্বিতীয় দফায় ইউপি নির্বাচনে মানিকগঞ্জের সিঙ্গাইরে ১১টি ইউনিয়নে ৪৬ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। সেই সঙ্গে সাধারণ সদস্য ৩১৪ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০৪ জন মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান পদে সকল ইউনিয়নে ক্ষমতাসীন দলের একাধিক বিদ্রোহী প্রার্থী রয়েছে। এই নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অংশগ্রহণ করেননি। আগামী ১১ নভেম্বর উপজেলার ১১টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ছিল রবিবার (১৭ অক্টোবর) বিকাল ৫টা পর্যন্ত। এদিন উপজেলার ১১টি ইউনিয়নের প্রার্থীরা কর্মীসমর্থকদের নিয়ে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দেন।

এদিকে উপজেলার বায়রা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু ছাড়া অন্য কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি। প্রতিদ্বন্দ্বী না থাকায় এই ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন তিনি।

উপজেলা নির্বাচন অফিসার মাহবুব রোমান চৌধুরী জানান, দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বাছাই ২১ অক্টোবর ও প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর।



সাতদিনের সেরা