kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

যুবলীগ নেতাকে গুলি, বিচার দাবি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

১৭ অক্টোবর, ২০২১ ১৮:০৬ | পড়া যাবে ১ মিনিটে



যুবলীগ নেতাকে গুলি, বিচার দাবি

বাঁশেরহাটের দখল নিতে শাহিনুর রহমান ওরফে রুটি শাহিন (৩৮) নামের ওয়ার্ড যুবলীগ নেতাকে গুলি করার অভিযোগ পাওয়া গেছে। সন্ত্রাসীদের ছোড়া চার রাউন্ড গুলির মধ্যে দুটি গুলি তার শরীরে বিদ্ধ হয়। তিনি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের বিশ্বাস গ্রুপের সন্ত্রাসীরা শাহিনকে গুলি করেছে বলে দাবি করেন উপজেলা ও পৌর যুবলীগের নেতাকর্মীরা। রবিবার  উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে এ দাবি করে তারা। এ সময় যুবলীগ নেতাকর্মীরা অভিযুক্তদের চিহ্নিত করে শাস্তি দাবি করেন যুবলীগ নেতারা।

এর আগে, শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় শাহিন আলহাজ মোড় বাঁশহাটে বসা অবস্থায় সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। তার বুকে দুটি ও হাতে একটি গুলিবিদ্ধ হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ জানান, খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরসহ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সেখান থেকে তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ঘটনার কারণ জানা যায়নি। এজাহার দাখিল হলে সেই অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।



সাতদিনের সেরা