kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

চাঁদপুরের হাজীগঞ্জ সফর

মন্দিরের নিরাপত্তা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে ভুল তথ্য দেয়া হয়েছে: ডা. জাফরুল্লাহ

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

১৭ অক্টোবর, ২০২১ ১৬:২০ | পড়া যাবে ২ মিনিটে



মন্দিরের নিরাপত্তা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে ভুল তথ্য দেয়া হয়েছে: ডা. জাফরুল্লাহ

মন্দিরের নিরাপত্তা বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে ভুল গোয়েন্দাতথ্য দেয়া হয়েছে। আমাদের দেশে একজন ভালো মন্ত্রী হচ্ছেন বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামাল। কিন্তু তাকে গোয়েন্দা সংস্থা বোকা বানিয়েছে। তিনি বলেছিলেন দেশের মন্দিরের নিরাপত্তা দেয়া আছে। কিছু মৌলভী ও ধর্মান্ধ ব্যক্তি সেদিন ইয়ং ছেলেদের বিপদে ফেলেছে। 

আজ রবিবার দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ সফরে এসে এসব কথা বলেন ভাসানী অনুসারী পরিষদের চেয়ারম্যান ও গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। 

গত বুধবার রাতে হাজীগঞ্জ বাজারে দুর্গা পূজামণ্ডপে মিছিলে থেকে মন্দিরে হামলায় ঘটনায় পুলিশের গুলিতে নিহত ৪ জনের মধ্যে নিহত হৃদয়ের পরিবারের সাথে কথা বলে ও তার কবর জিয়ারত এবং ভাঙচুরকৃত দুটি পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, সরকার নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। তাই এখানে মানুষ মরেছে, মন্দির ভাঙচুর হয়েছে। প্রত্যেকটা ভাঙা মন্দিরে কাল থেকে সরকারের ক্ষতিপূরণ দেয়া দরকার বলে দাবি করেন তিনি। 

হাজীগঞ্জের পুলিশ ও সাংবাদিককে ধন্যবাদ দিয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, এখানকার পুলিশ-সাংবাদিক একত্রিত হয়ে বিষয়টি ট্যাকেল দিয়েছেন। তারা বিষয়টি ভিন্নভাবে নেননি।

তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা নঈম জাহাঙ্গীর, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, '৬৯ শহীদ আসাদের ছোট ভাই ডা. নুরুজ্জামান ও ভাসানী অনুসারী পরিষদের সদস্য ব্যারিস্টার সাদিয়া আরমান প্রমুখ।



সাতদিনের সেরা