kalerkantho

সোমবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ নভেম্বর ২০২১। ২৩ রবিউস সানি ১৪৪৩

ঘরের ভেতর মিলল বিদ্যুৎস্পৃষ্টে নিহত যুবকের পচাগলা লাশ

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০২১ ২২:৫১ | পড়া যাবে ২ মিনিটে



ঘরের ভেতর মিলল বিদ্যুৎস্পৃষ্টে নিহত যুবকের পচাগলা লাশ

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের ধান্যখোলা গ্রাম থেকে  বিদ্যুৎস্পৃষ্টে নিহত এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। সে ধান্যখোলা গ্রামের মল্লিক মন্ডলের ছেলে শমসের আলী (৪০)। পুলিশের ধারণা ৩/৪ দিন আগে কোনো এক সময় বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়।

জানা যায়, শনিবার (১৬ অক্টোবর) বিকালের দিকে শমসের আলীর বাড়ি থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। পার্শ্ববর্তী বাসিন্দারা দুর্গন্ধের কারণ অনুসন্ধান করতে গিয়ে দেখেন ঘরের ভেতর শমসের আলীর পচাগলা দেহ পড়ে আছে। সঙ্গে সঙ্গে জীবননগর থানা পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

পুলিশ সূত্রে জানা যায়, শমসের আলী ছিলেন পেশায় ব্যাটারিচালিত পাখিভ্যান চালক। সে ধান্যখোলা গ্রামের একটি নির্জন স্থানে একাকী বসবাস করতেন। তার স্ত্রী ও সন্তান জীবননগর পৌর এলাকার তেতুলিয়া গ্রামে বসবাস করেন। শমসের আলী সারা দিন ভ্যান চালিয়ে রাতে ব্যাটারি চার্জ দিত এবং রাইস কুকারে রান্না করতেন। ভ্যানের ব্যাটারি চার্জ দিতে গিয়ে সে বিদ্যুৎতায়িত হয়ে মৃত্যুবরণ করেন। আশেপাশে কোনো মানুষ না থাকায় কেউ টের পায়নি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক জানান, শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে খবর পেয়ে ধান্যখোলা গ্রাম থেকে ভ্যানচালক শমসেরের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক সুরতহালে দেখা যায় শমসের আলী ৩/৪ দিন আগে কোনো এক সময় বিদ্যুতের তারে জড়িয়ে মৃত্যুবরণ করেন।



সাতদিনের সেরা