kalerkantho

সোমবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৮। ২৯ নভেম্বর ২০২১। ২৩ রবিউস সানি ১৪৪৩

গফরগাঁওয়ে ১০ শয্যার মা ও শিশু কল্যাণ হাসপাতাল উদ্বোধন

‘প্রধানমন্ত্রী দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি করেন’

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০২১ ২২:১৪ | পড়া যাবে ২ মিনিটে



‘প্রধানমন্ত্রী দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি করেন’

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি করেন। তার হাতেই বাংলাদেশ নিরাপদ। মানুষের স্বাস্থ্য সুরক্ষায় তিনি নিরন্তর কাজ করছেন। এ জন্যই তিনি দেশব্যাপী গ্রাম পর্যায়ে কমিউনিটি ক্লিনিক তৈরির মাধ্যমে বিনামূল্যে স্বাস্থ্য সেবাকে মানুষের ঘরের কাছে নিয়ে গেছেন। মাহমুদা মেমোরিয়াল ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র মাননীয় প্রধানমন্ত্রীর স্বাস্থ্য সুরক্ষা উন্নয়নের দৃষ্টান্ত।’

আজ শনিবার বিকালে ময়মনসিংহ-১০ গফরগাঁও আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল উপজেলার পাঁচবাগ ইউনিয়নে নবনির্মিত সরকারি মাহমুদা মেমোরিয়াল ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) অতিরিক্ত সচিব হেমায়েত হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, ময়মনসিংহ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক আব্দুল আওয়াল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম, মাহমুদা মেমোরিয়াল ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের জমিদাতা ও ময়মনসিংহ আনন্দ মোহন কলেজের সাবেক ভিপি একেএম সাজ্জাত হোসেন শাহীন।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা আতাউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মাইনউদ্দিন খান, গফরগাঁও ও পাগলা থানার ওসি, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 



সাতদিনের সেরা