kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

রায়পুরায় দুর্বৃত্তদের হাতে ডিস ব্যবসায়ী খুন

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০২১ ১৯:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



রায়পুরায় দুর্বৃত্তদের হাতে ডিস ব্যবসায়ী খুন

নরসিংদীর রায়পুরায় দুর্বৃত্তদের হাতে সাব্বির আহমেদ মোর্তজা (৫৩) নামে এক ডিস ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল শুক্রবার রাত ১০টায় উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত মোর্তজা ওই এলাকার মৃত সাহাব উদ্দিনের ছেলে।

নিহতের ছেলে মো. রাতুল জানান, শুক্রবার রাতে কাজ শেষে বাড়ি ফিরছিলেন তার বাবা মোর্তাজা। বাড়ির সামনে এসে পৌঁছলে দুর্বৃত্তরা তার মাথায় উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা খবর পেয়ে রক্তাক্ত জখম মোর্তজাকে রাজধানীর ইউএস বাংলা হাসপাতলে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।

জানা গেছে, জমি নিয়ে গত বছর থেকেই প্রতিবেশী বজলু মিয়া ও তার দুই ছেলে মানিক ও মনিরের সঙ্গে ডিস ব্যবসায়ী মোর্তজার বিরোধ চলে আসছিল। এ নিয়ে করা একটি মামলায় মোর্তজা তিন মাস কারাভোগও করেন। এরই জেরে প্রতিপক্ষর হাতে মোর্তজা খুন হয়েছে বলে ধারণা করছেন নিহতের পরিবার। এ ঘটনায় সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত থানায় মামলা হয়নি।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলে, জমি নিয়ে আগে থেকে প্রতিবেশীর সঙ্গে মোর্তজার বিরোধ ছিলো। ওই ঘটনাকে কেন্দ্র করেই প্রতিপক্ষের হাতে মোর্তজা খুন হয়েছে বলে দাবি পরিবারের। এ হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



সাতদিনের সেরা