kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

হোটেল থেকে নারীর লাশ উদ্ধার, সঙ্গী আটক

বাগেরহাট প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০২১ ১৯:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



হোটেল থেকে নারীর লাশ উদ্ধার, সঙ্গী আটক

বাগেরহাট শহরের রাহাতের মোড় এলাকার 'বিলাস' নামে একটি আবাসিক হোটেল থেকে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৬ অক্টোবর) বিকেলে হোটেলের একটি কক্ষ থেকে ওই নারীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। এ সময় পুলিশ ওই নারীর স্বামী পরিচয়দানকারী এক যুবককে আটক করেছে। 

নিহত ওই নারীর নাম নাসিমা খাতুন ওরফে নাজমা (৩৪)। তার বাড়ি ঝিনাইদাহ জেলার শৈলকুপা উপজেলার ত্রিবেনী দক্ষিণপাড়া এলাকায় বলে পুলিশ জানায়। তিনি ঢাকা একটি গার্মেন্টে চাকরি করতেন।

আটক রবিউল ইসলাম রুবেল ঝিনাইদাহ জেলার শৈলকুপা উপজেলার চতুরা গ্রামের মো. শহিদুল ইসলামে ছেলে। এরা দুইজন স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে শুক্রবার বিকেলে হোটেল বিলাসে উঠেছিলেন।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ওই নারীর মৃতদেহ উদ্ধার করে। এ সময় সেখান থেকে ওই নারীর স্বামী পরিচয়দানকারী রবিউল ইসলাম রুবেল নামে এক যুবককে আটক করা হয়। একই সাথে জিজ্ঞাসাবাদের জন্য ওই হোটেল ম্যানেজার মো. হুমায়ুনকে থানা আনা হয়েছে।

তিনি আরো জানান, মৃত্যুর সঠিক কারণ জানতে ওই নারীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্ততি চলছে।



সাতদিনের সেরা