kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

ঘরের শত্রুই আমাদের ক্ষতির জন্য যথেষ্ঠ : কাদের

রাজবাড়ী প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০২১ ১৫:২২ | পড়া যাবে ২ মিনিটে



ঘরের শত্রুই আমাদের ক্ষতির জন্য যথেষ্ঠ : কাদের

ঘরে শত্রু থাকলে বাইরের শত্রুর প্রয়োজন হয় না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, আজকে আপনাদের মাঝে প্রাতযোগিতা হচ্ছে, প্রতিযোগিতা হওয়া ভালো, সুষ্ঠ প্রতিযোগিতা। প্রতিযোগিতাকে অসুস্থ করবেন না, আমরা নিজ দলের লোক, বিপদে আপদে সবাই এক, সুসময়ে দুঃসময়ে এক থাকতে হবে, এক জায়গায় আমাদের বসতে হবে। আমরা আজকে নিজেরা শত্রুতা করে, বাইরের শত্রুদের ডেকে আনবেন না। নিজে ঘরে যদি শত্রু থাকে, তাহলে বাইরের শত্রু আর লাগে না। ঘরের শত্রুই আমাদের ক্ষতির জন্য যথেষ্ঠ। কাজেই ঘরের মধ্যে শত্রুতা ডেকে আনবেন না।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে রাজবাড়ী জেলা শহরের শহীদ আব্দুল আজিজ খুশি রেলওয়ে ময়দানে আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগ রাজবাড়ী জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভার্চুয়াল বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের এমপি মো. জিল্লুল হাকিমের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তৃতা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান এমপি ও আব্দুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, সদস্য সানজিদা খানম, শাহাবুদ্দিন ফারাজী, ইকবাল হোসেন অপু, আওয়াল ঢালী, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।



সাতদিনের সেরা