kalerkantho

মঙ্গলবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৮। ৩০ নভেম্বর ২০২১। ২৪ রবিউস সানি ১৪৪৩

ফতুল্লায় ইজিবাইকচালককে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০২১ ১৩:২৯ | পড়া যাবে ২ মিনিটে



ফতুল্লায় ইজিবাইকচালককে হত্যা

নারায়ণগঞ্জের ফতুল্লায় গলা কেটে সুজন ফকির নামে এক ইজিবাইকচালককে খুন করা হয়েছে। আজ শনিবার সকাল ৮টায় ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুজন ফকির (৪২) নাটর জেলার ভুলুদাসপুর থানার রামাগাড়ি এলাকার আমজাদ হোসেন টগরের ছেলে। তিনি ফতুল্লার নবীনগর এলাকায় শাহ আলমের ভাড়াটিয়া বাসায় স্ত্রী সন্তান নিয়ে বসবাস করেন।

নিহতের স্ত্রী মর্জিনা বেগম জানান, স্বামী-স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে আমাদের পরিবারের সদস্য সংখ্যা ৪ জন। আমার স্বামীর উপার্জনে পরিবারের সকলেই খেয়ে পড়ে বেঁচে আছি। সুজন ফকির বিসিক রহনা নামে একটি গার্মেন্টে কাজ করতেন। এর মধ্যে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে অপারেশনের মাধ্যমে চিকিৎসা করিয়ে সুস্থ করা হয়েছে। এজন্য কয়েকদিন আগে গার্মেন্টের কাজ ছেড়ে দিয়ে ইজিবাইক ভাড়া নিয়ে চালানো শুরু করেন।

তিনি আরো জানান,সকাল সাড়ে ৭টায় মোবাইলে ফোন করে সুজন ফকিরকে বাসা থেকে নিয়ে যায় অজ্ঞাত লোকজন। সকাল ৮টায় সংবাদ পেয়েছি তাকে হত্যা করা হয়েছে। আমি হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি চাই।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে সুজন ফকিরকে হত্যা করা হয়েছে। সুজনসহ ৪ জন লোক একটি ইজিবাইকে হয়তো কোথাও যাচ্ছিলেন। যাওয়ার পথে নয়াবাজার এলাকায় সড়কে ইজিবাইক থামিয়ে তিন যাত্রী হামলা চালান। একপর্যায়ে সুজনের গলায় ছুরিকাঘাত করলে গলার অর্ধেক কেটে গিয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে। চেষ্টা করছি তাদের খুঁজে দ্রুত গ্রেপ্তার করতে। লাশ ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



সাতদিনের সেরা