kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

পর্নোগ্রাফি মামলার বাদী স্ত্রী, গণধর্ষণ মামলায় গ্রেপ্তার স্বামী

মদন (নেত্রকোনা) প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০২১ ১২:২০ | পড়া যাবে ২ মিনিটে



পর্নোগ্রাফি মামলার বাদী স্ত্রী, গণধর্ষণ মামলায় গ্রেপ্তার স্বামী

নেত্রকোনার মদনে পর্নোগ্রাফি মামলার বাদীর স্বামী আব্দুল বাতেনকে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে। গণধর্ষণ মামলায় শুক্রবার রাতে আব্দুল বাতেনের নিজ বাড়ি পৌরসভার পশ্চিম জাহাঙ্গীরপুর থেকে আটক করা হয়। সে ওই এলাকার আব্দুর রাশিদের ছেলে। আটকৃতকে শনিবার নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হবে। এর সাথে গণধর্ষণের স্বীকার ওই নারীকে ডাক্তারি পরিক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে। 

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, গণধর্ষণ মামলায় গ্রেপ্তার হওয়া আসামি আব্দুল বাতেনের স্ত্রী ৭ সেপ্টেম্বর প্রতিবেশী রুবেল মিয়ার বিরুদ্ধে থানায় পর্ণগ্রাফি আইনে মামলা করেন। এর কয়েকদিন পরই পর্ণগ্রাফি মামলার আসামি রুবেলের বোনকে বাদীর স্বামী আব্দুল বাতেন গণধর্ষণ করেন বলে অভিযোগ ওঠে। পরে রুবেলের বোন আব্দুল বাতেনসহ দুজনকে আসামি করে নেত্রকোনা আদালতে গণধর্ষণ মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে শুক্রবার রাতে মদন থানায় মামলা এফআইআরভুক্ত হয়। এরই প্রেক্ষিতে আসামি আব্দুল বাতেনকে শুক্রবার রাতে গ্রেপ্তার করে মদন থানার পুলিশ। 

পর্নোগ্রাফি মামলার বাদী ও গণধর্ষণ মানলায় গ্রেপ্তার আব্দুল বাতেনের স্ত্রী বলেনন, প্রতিবেশী রুবেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মেসেঞ্জারে আমার কাছে অশ্লিল ভিডিও পাঠিয়ে কুপ্রস্তাব দিতো। তাকে অনেকবার বোঝালেও বিরত থাকেনি। ফলে আমি থানায় পর্ণগ্রাফি আইনে মামলা করেছিলাম। এই মামলার জেরে রুবেল তার বোনকে দিয়ে আমার স্বামীর বিরুদ্ধে মিথ্যা গণধর্ষণ মামলা দিয়েছে। 

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, বিজ্ঞ আদালতের নির্দেশে গণধর্ষণ মামলা রুজু করা হয়েছে। ওই মামলা একজনকে শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার তাকে কোর্টে প্রেরণ করা হবে। 

ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরিক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  



সাতদিনের সেরা