kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

ট্রাক-মোটরসাইকেল-অটোভ্যান সংঘর্ষ, নিহত ৩

অনলাইন ডেস্ক   

১৫ অক্টোবর, ২০২১ ১৩:১১ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাক-মোটরসাইকেল-অটোভ্যান সংঘর্ষ, নিহত ৩

ছবি: সংগৃহীত

পাবনার ঈশ্বরদীতে ট্রাকের সঙ্গে মোটরসাইকেল ও অটোভ্যানের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আজ শুক্রবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে রূপপুর-পাবনা আঞ্চলিক সড়কের আওতাপাড়া পশ্চিমপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন মোটরসাইকেল চালক। বাকি দুইজন অটোভ্যানের চালক ও যাত্রী।

অটোভ্যানের নাম মুনসুর আলী খাঁ (৩৮)। তিনি ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদা গ্রামের বাহাদুর খাঁর ছেলে।  অটোভ্যানের যাত্রীর নাম সাইফুল শাহ (৫২)। তিনি একই  উপজেলার আওতাপাড়া গ্রামের সোবাহান শাহর ছেলে। আর নিহত মোটরসাইকেল চালক হলেন পাবনা পৌর সদরের ছাতিয়ানী মধ্যপাড়া মহল্লার আব্দুল মান্নানের ছেলে আসিফ হোসেন (৩২)।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মোটরসাইকেল এবং ব্যাটারিচালিত অটোভ্যানটি পাবনা শহর থেকে ঈশ্বররদী উপজেলার রূপপুরের দিকে থেকে যাচ্ছিল। আওতাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেল ও অটোভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ব্যাটারিচালিত ভ্যানের চালক ও যাত্রী মারা যান। গুরুতর অবস্থায় মোটরসাইকেল চালককে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

দুর্ঘটনাকবলিত ট্রাক, ভ্যান ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ। 



সাতদিনের সেরা