kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিয়ানীবাজারে নানা বাড়িতে মাদরাসাছাত্রীর ঝুলন্ত মরদেহ

বিয়ানীবাজার (সিলেট) প্রতিনিধি   

১৩ অক্টোবর, ২০২১ ১৬:২২ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ানীবাজারে নানা বাড়িতে মাদরাসাছাত্রীর ঝুলন্ত মরদেহ

সিলেটের বিয়ানীবাজারে নানা বাড়ি থেকে এক মাদরাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এই তার লাশ উদ্ধার করে পুলিশ। মৃত মাদরাসাছাত্রী উপজেলার মুড়িয়া ইউনিয়নের পাথারী পাড়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে জান্নাত (১২)। সে সারপার হাফিজিয়া দাখিল মাদরাসার ৫ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

জান্নাতের পারিবারিক সূত্রে জানা গেছে, তার মায়ের বিয়ে হয়েছিল মুড়িয়া ইউনিয়নের পাথারীপাড়া গ্রামে নজরুল ইসলামের সাথে। জান্নাতের জন্মের বছরখানেক পর তার বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হলে সে তার মায়ের সাথে নানা বাড়িতে চলে যায়। পরে অন্যত্র তার মায়ের বিয়ে হয়। এই সংসারে তার আরেকটি সন্তান রয়েছে। 

গতকাল মঙ্গলবার জান্নাতের মা তার অপর সন্তানকে নিয়ে ডাক্তার দেখাতে যান। তখন বাড়ির একটি কক্ষে একা ছিল জান্নাত। সে তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ রাখে। একপর্যায়ে মা বাড়িতে ফিরে আসলে মা-সহ পরিবারের সদস্যরা তাকে ডাকতে গেলে কোনো সাড়া পাননি। পরে ঘরের পেছনের দরজা খুলে ঘরে ঢুকে দেখতে ঘরের তীরের সাথে জান্নাতের লাশ ঝুলছে।  

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে রাত ১১টার দিকে বিয়ানীবাজার থানার উপপরিদর্শক শাহ আলম ভূঁইয়ার নেতৃত্বে একদল পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। পরে তার লাশ ময়নাদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, জান্নাত নামের মেয়েটির লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, সে আত্মাহত্যা করেছে।  লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



সাতদিনের সেরা