kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

চোরকে কান ধরানোয় মেম্বারকে কুপিয়ে জখম!

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১২ অক্টোবর, ২০২১ ২১:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



চোরকে কান ধরানোয় মেম্বারকে কুপিয়ে জখম!

আহত ইউপি সদস্য কাজিম উদ্দিন।

মসজিদের জিনিপত্র চুরির সময় হাতেনাতে ধরে ফেলে জনতা। পরে সালিসে ক্ষমা চাইলে স্থানীয় মেম্বারের উপস্থিতিতে চোরকে কান ধরে উঠবসের সিদ্ধান্ত হয়। ছাড়া পেয়ে সেই চোর একদিন পর মেম্বারকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

এ ধরনের ঘটনা ঘটে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়নে। গুরুতর অবস্থায় মেম্বারকে চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এ ঘটনায় আজ মঙ্গলবার ভুক্তভোগী মেম্বার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে অভিযোগটি এখনো মামলায় নথিভুক্ত করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, অভিযুক্ত চোর হচ্ছে সিধলা ইউনিয়নের দড়িপাড়া এলাকার ভুট্টো মিয়ার ছেলে জামাল উদ্দিন (২৮)। গত রবিবার দুপুরের পর পাশের নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার গোহালাকান্দা গ্রামের মসজিদের জিনিপত্র চুরি করেন জামাল। এ সময় স্থানীয়রা তাকে ধরে গণধোলাই দেয়। পরে সালিসে সিদ্ধান্ত হয় মুচলেকা রেখে শেষবারের মতো ক্ষমা করে দেওয়ার জন্য। সালিসে ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য কাজিম উদ্দিন (৫৫) জামালকে কানধরে উঠবস ছাড়াও বৎসনা করেন।

পরদিন সোমবার বিকেলে মেম্বার কাজিম উদ্দিন নিজের মেয়েকে নিয়ে অটোরিকশায় বাজারে যাচ্ছিলেন। এ সময় জামাল উদ্দিন তার পথরোধ করে কিছু না বলে উপর্যপুরি কুপিয়ে পালিয়ে যান। খবর পেয়ে লোকজন ছুটে এসে উদ্ধার করে মেম্বারকে হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম সিদ্দীকি বলেন, লিখিত অভিযোগ পেয়েঠি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা