kalerkantho

সোমবার । ২ কার্তিক ১৪২৮। ১৮ অক্টোবর ২০২১। ১০ রবিউল আউয়াল ১৪৪৩

গাজীপুরে এক দিনের ব্যাবধানে দুই লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১২ অক্টোবর, ২০২১ ২০:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরে এক দিনের ব্যাবধানে দুই লাশ উদ্ধার

গাজীপুরে একদিনের ব্যাবধানে এক গৃহবধু ও অজ্ঞাত বৃদ্ধার গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। হাফিজা নামের ওই গৃহবধুর লাশ গতকাল সোমবার সন্ধ্যায় গাজীপুর মহানগরীর কাশিমপুরের একটি ক্লিনিক থেকে এবং বৃদ্ধার লাশ আজ মঙ্গলবার বিকেলে কালীগঞ্জের একটি খাল থেকে উদ্ধার হয়।

হাফিজার পরিবারের দাবি শ্বশুর বাড়িতে হত্যার পর তাকে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে। নিহত  হাফিজা সুলতানা (২২) নগরীর কাশিমপুর থানার জিতার মোড় এলাকার খন্দকার সুমনের স্ত্রী এবং মহানগরীর কড্ডার লাঠিভাঙ্গা এলাকার হেলাল উদ্দিনের মেয়ে। তার দুই বছরের একটি ছেলে রয়েছে।

তার মামা জাহাঙ্গীর আলম জানান, বিয়ের পর থেকে স্বামী ও শ্বাশুড়ি হাফিজাকে নির্যাতন করে আসছিল। গতকাল সোমবার বিকালে তাদের জানানো হয় হাফিজা সুলতানা গলায় উড়না পেছিয়ে ঘরে আত্মহত্যা করেছে। খবর পেয়ে কাশিমপুর জামগড়া এলাকায় একটি প্রাইভেট ক্লিনিকে গিয়ে হাফিজাকে মৃত অবস্থায় দেখতে পান। 

থানায় জানানো হলে পুলিশ সন্ধ্যায় ওই ক্লিনিক থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠায়। ময়না তদন্ত শেষে আজ মঙ্গলবার বিকালে লাশ বাবার বাড়িতে দাফন করা হয়। তার দাবি ভাগনিকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। 

কাশিমপুর থানার ওসি মাহবুবে খোদা জানান, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় আপাতত ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। 

এদিকে গাজীপুরের কালীগঞ্জে ভাদার্ত্তী খালে আজ মঙ্গলবার সকালে এক অজ্ঞাত বৃদ্ধার গলিত লাশ ভেসে আসে। স্থানীয় লোকজন লাশ শীতলক্ষ্যা নদীতে ঠেলে দেয়। এর পর  কালীগঞ্জ, নরসিংদীর পলাশ না রূপগঞ্জ থানার পুলিশ নাকি নৌ পুলিশ উদ্ধার করবে তা নিয়ে তৈরি হয় ঠেলাঠেলি।  দিন শেষে কালীগঞ্জ থানা পুলিশ উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোমবাজার এলাকা থেকে বিকেলে লাশটি উদ্ধার ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠায়। 

কালীগঞ্জ থানার এসআই মো. আমিনুল ইসলাম জানান, আনুমানিক ৬০ বছর বয়সী বৃদ্ধার গায়ে হালকা গোলাপী ব্লাউজ ছাড়া আর কাপড় ছিল না। তাঁর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।



সাতদিনের সেরা