kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাস্তার পাশে মাদরাসাছাত্রের লাশ, শরীরে দায়ের কোপ

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

১২ অক্টোবর, ২০২১ ১৭:০৭ | পড়া যাবে ২ মিনিটে



রাস্তার পাশে মাদরাসাছাত্রের লাশ, শরীরে দায়ের কোপ

মৌলভীবাজারের কুলাউড়ায় আশরাফুল ইসলাম তুহিন (১৮) নামে এক নবম শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১১ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার কর্মধা ইউনিয়নের রাঙ্গিছড়া চা বাগানের ১নম্বর সেকশনে এ ঘটনাটি ঘটে।

তুহিন কর্মধা ইউনিয়নের পূর্ব বাবনিয়া গ্রামের সাজ্জাদ আলীর ছেলে ও বাবনিয়া নিজামিয়া দাখিল মাদরাসার ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে রাঙ্গিছড়া বাজার থেকে সাজ্জাদ আলীর জন্য খাবার নিয়ে পান জুমে যাওয়ার পথে তুহিনকে দুর্বৃত্তরা ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে বাগানের রাস্তার পাশে ফেলে রেখে যায়। খবর পেয়ে পুলিশ তুহিনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এদিকে, সন্দেহজনকভাবে কুলাউড়া সদর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের ইসমাইল আলী নামের এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

স্থানীয় কর্মধা ইউপি চেয়ারম্যান এম এ রহমান আতিক বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে প্রেমঘটিত কারণে তুহিনকে হত্যা করেছে। 

কুলাউড়া থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা