kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষ যাত্রীর হাত বিচ্ছিন্ন

নকলা (শেরপুর) প্রতিনিধি   

৮ অক্টোবর, ২০২১ ০১:০৩ | পড়া যাবে ২ মিনিটে



বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষ যাত্রীর হাত বিচ্ছিন্ন

 

 

শেরপুরের নকলা ও ফুলপুর উপজেলার শেষ সীমানায় বাশাটি নামক স্থানে যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মুর্শেদ নামে একজনের হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। এ সময় গুরুত্বর আহত হয়েছেন আরো অন্তত ৪ জন। 

গতকাল বৃহস্পতিবার রাত ৮টা সময় ফুলপুর উপজেলার বাশাটি নামক স্থানে এ সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় প্রভাষক  মুর্শেদ আলম (৩৫) নামে ব্যক্তির ডান হাত বিচ্ছিন্ন হয় যায়। আহত মুর্শেদ  শেরপুর শহরের চকপাঠক মহল্লার আঃ মতিনের ছেলে।  তিনি  ২০১৪ সাল থেকে ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় প্রানী সম্পদ বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত আছেন। 

এছাড়া আরো ৪ ব্যক্তি গুরুতর আহত হয়ে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনার পর কর্তব্য রত চিকিৎসক নাজমুস সাকিব জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য  দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

পরিবারের পক্ষ থেকে তার ভাইরা ভাই জসিম বলেন, আহত মুর্শেদ আলম শেরপুর থেকে বাসে ময়মনসিংহ যাওয়ার পথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শরীর থেকে ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান বলেন বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে খবর পেয়ে ঘটনাস্থলে থেকে আদিল পরিবহন নামে ঢাকা টু ঝিনাইগাতী রোডে চলাচলকারী বাসটিকে আটক করে নকলা থানায় নিয়ে আসি।



সাতদিনের সেরা