kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

সুপার এডিট করে আমার কণ্ঠ নকল করা হয়েছে : মেয়র জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

৬ অক্টোবর, ২০২১ ২১:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



সুপার এডিট করে আমার কণ্ঠ নকল করা হয়েছে : মেয়র জাহাঙ্গীর

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সম্প্রতি প্রচার হওয়া অডিওতে কিছু মন্তব্যসহ বক্তব্যটি নিজের নয় বলে আবারও দাবি করেছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম।

মেয়র বলেন, 'এটা আমার বিরুদ্ধে ডিজিটাল ষড়যন্ত্র। প্রযুক্তির কৌশল খাটিয়ে সুপার এডিট করে আমার কণ্ঠ নকল করে অডিওটি করে ছড়িয়ে দেওয়া হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু আমার অস্তিত্ব। ছোটবেলা থেকেই জাতির পিতার আদর্শকে ধারণ করেই আমি ছাত্রলীগ ও আওয়ামী লীগ করছি। অথচ আমাকে ফাঁসাতে ও প্রশ্নবিদ্ধ করতে ষড়যন্ত্রকারীরা এ কাজগুলো শুরু করেছে। মিথ্যা প্রচারণা দিয়ে তারা বিভ্রান্ত করার চেষ্টা করছে। একটি স্বার্থান্বেষী মহল গাজীপুর সিটি করপোরেশনের উন্নয়ন কাজকে বাধাগ্রস্ত করার জন্য এসব ষড়যন্ত্র করেছে। আমি কোনো ভুল করে থাকলে সে বিষয়ে ব্যবস্থা নেবেন আমার অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক।'

বুধবার (০৬ অক্টোবর) গাজীপুর সিটি করপোরেশন মিলনায়তনে মহানগর এলাকার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে গাজীপুর মহানগরের ১৪৪টি পূজামণ্ডপের প্রতিটিতে ৩০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন তিনি। এ সময় গাজীপুর মহানগর আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, গাজীপুর আদালতের জিপি অ্যাডভোকেট আমজাদ হোসেন বাবুল, গাজীপুর জেলা যুবলীগের আহ্বায়ক আলতাব হোসেন, পূজা উদযাপন কমিটির সভাপতি অরুন সাহা ও সাধারণ সম্পাদক নারায়ণ দাস, মানিক চন্দ্র দেসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মেয়র জাহাঙ্গীর আরো বলেন, 'প্রধানমন্ত্রী, জেলা আওয়ামী লীগের সভাপতি এবং আমি যখন দেশের বাইরে ছিলাম, সেই সুযোগে ওই মহলটি এসব অপপ্রচার চালিয়ে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে রাস্তায় টায়ার পুড়িয়েছে। কোনো বিবেকবান মানুষ এটা করতে পারে না। অন্ধকার থেকে সত্য একদিন বেরিয়ে আসবেই।'



সাতদিনের সেরা