kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

এক আবেদনেই ২ হাজার বয়স্ক ভাতার অনুমোদন!

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

৬ অক্টোবর, ২০২১ ১৯:২৭ | পড়া যাবে ২ মিনিটে



এক আবেদনেই ২ হাজার বয়স্ক ভাতার অনুমোদন!

ব্যতিক্রমী এক মানবিক আবেদনের এক মাসের মাথায় সফলতা স্বরূপ ২ হাজার বয়স্ক ভাতা প্রদানের অনুমোদন পেয়েছেন পাবনার আটঘড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ছাত্রলীগ নেতা তানভীর ইসলাম।

গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি স্বাক্ষরিত এই অনুমোদনপত্র হাতে পেয়েছেন। সেই অনুমোদনপত্রটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজের পেজে শেয়ার করেছেন। একই সঙ্গে অনুমোদন দেওয়ায় সমাজকল্যাণমন্ত্রীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞা প্রকাশ করেছেন।

পাবনার আটঘড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম জানান, কোনো জনপ্রতিনিধিই বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতার জন্য এভাবে আবেদন করেন না। কিন্তু এলাকার বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের কথা বিবেচনা করে এই আবেদনটি করা হয়েছিল। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বিষয়টি গুরুত্বসহকারে বিবেচনা করে তা অনুমোদন দিয়েছেন। এতে উপজেলার ২ হাজার বয়স্ক মানুষ উপকারভোগী হবে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান তানভীর ইসলাম আরো জানান, তিনি একজন ছাত্রলীগকর্মী। এলাকায় প্রচুর কাঁচা রাস্তা রয়েছে। বর্ষা মৌসুমে সেসব রাস্তা দিয়ে চলাচল করা খুবই কষ্টকর হয়ে পড়েছে। কিন্তু উপজেলা পরিষদের পক্ষ থেকে যেসব কাজ করা সম্ভব হচ্ছে না তা তিনি এলাকার ছাত্রলীগ, যুবলীগকর্মীসহ সাধারণ মানুষদের নিয়ে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে সেসব কাজগুলো সমাপ্ত করছেন।



সাতদিনের সেরা