kalerkantho

শনিবার । ১২ অগ্রহায়ণ ১৪২৮। ২৭ নভেম্বর ২০২১। ২১ রবিউস সানি ১৪৪৩

দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচন

লাকসামে আওয়ামী লীগের প্রার্থী বাছাই চূড়ান্ত

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

৬ অক্টোবর, ২০২১ ১১:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



লাকসামে আওয়ামী লীগের প্রার্থী বাছাই চূড়ান্ত

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে লাকসাম উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী বাছাই সম্পন্ন করেছে। আওয়ামী লীগ দলীয় প্রার্থী মনোনয়ন সংক্রান্ত দলের তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে এক মতবিনিময় সভা গতকাল মঙ্গলবার (৫ অক্টোবর) লাকসাম বাইপাসস্থ আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ওই সভায় নেতাকর্মীদের মতামত ও সিদ্ধান্তের ভিত্তিতে প্রার্থী বাছাই চূড়ান্ত করা হয়।

লাকসাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) মো. ইছহাক মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় দলের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনূস ভূঁইয়া, পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, সাংগঠনিক সম্পাদক মো. সাখাওয়াত হোসেন শাকন, উপজেলা যুবলীগ আহ্বায়ক ও পৌরসভা মেয়র মো. আবুল খায়েরসহ দলের উপজেলা, পৌরসভা, ইউনিয়নের তৃণমূল নেতৃবন্দ এবং বিভিন্ন ইউপি চেয়াম্যান পদে দলীয় মনোনয়নপ্রত্যাশীরা উপস্থিত ছিলেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যাদের আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে তারা হলেন উপজেলার কান্দিরপাড় ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. ওমর ফারুক, গোবিন্দপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন শামীম, উত্তরদা ইউনিয়নে মো. ইমাম হোসেন (নতুন মুখ), আজগরা ইউনিয়নে মো. নজরুল ইসলাম মজুমদার (নতুন মুখ) এবং লাকসাম (পূর্ব ) ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আলী আহাম্মদ।

এই ব্যাপারে লাকসাম উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনূস ভূঁইয়া এবং পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী ৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনয়ন চূড়ান্তের বিষয়টি যৌথভাবে নিশ্চিত করেছেন।



সাতদিনের সেরা