kalerkantho

বুধবার । ১১ কার্তিক ১৪২৮। ২৭ অক্টোবর ২০২১। ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

দুই বছরেও প্রতিবন্ধী রোজিনার খোঁজ মেলেনি

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

৪ অক্টোবর, ২০২১ ২০:১৩ | পড়া যাবে ২ মিনিটে



দুই বছরেও প্রতিবন্ধী রোজিনার খোঁজ মেলেনি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে হারিয়ে যাওয়া প্রতিবন্ধী রোজিনার দুই বছরেও সন্ধান মেলেনি। তার দিনমুজুর বাবা দেলোয়ার হোসেন এখনও মেয়ে ফিরে আসার অপেক্ষায় দিন গুনছেন। ঘটনার পর পর থানায় সাধারণ ডায়েরি করেও হতদরিদ্র বাবা এখনও মেয়ের সন্ধান পাননি। পুলিশ তার মেয়ের সন্ধান দিতে পারবে এই বিশ্বাস নিয়েই বেঁচে আছেন তিনি।

গত ২০১৯ সালের ২৮ আগস্ট উপজেলার শ্যামগ্রাম গ্রামের নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় চার ফুট ছয় ইঞ্চি লম্বা বাক ও বুদ্ধিপ্রতিবন্ধী রোজিনা (১৩)। ওই দিন পাড়ার বাচ্চাদের সাথে খেলতে বের হয় সে এর পর সন্ধ্যা হয় রাত যায় দিন যায় সাধ্যমতো খোঁজাখুজি করেও কোথাও সন্ধান পাওয়া যায়নি মেয়ের।

আজ সোমবার সরেজমিন তার বাড়িতে গেলে দেখা যায় মেয়েকে না পেয়ে বাবা শোকে পাগলপ্রায়। বাবা মেয়েকে খুঁজে তার কাছে ফিরিয়ে দেওয়ার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আকুল আবেদন জানান। তার বাবার ধারণা, হয়তো সে ভুল করে কোনো গাড়ি দিয়ে কোনো স্থানে চলে গেছে। যে কারণে সে আর ঠিকানা মনে করে ফিরে আসতে পারেননি।

এ ব্যাপারে থানার সেকেন্ড অফিসার মো. মনির হোসেন বলেন, এ ধরনের ঘটনাগুলোর জিডির বাদীরা খুব তৎপর থাকে না। আমরা চেষ্টা করি। তদন্তে কিছু ঘটনার সত্যতাও পাওয়া যায় না। অনেক ঘটনারই সন্ধান পেয়ে যাই। এই বিষয়টির তৎকালীন তদন্ত কর্মকর্তা কে ছিলেন ডায়েরিটি কি পর্যায়ে আছে খতিয়ে দেখছি। আমাকে কয়েকদিন সময় দিন।



সাতদিনের সেরা