kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

রাঙ্গুনিয়ায় ট্রাক-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ, দুই ভাই নিহত

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি    

৪ অক্টোবর, ২০২১ ১৯:২৭ | পড়া যাবে ২ মিনিটে



রাঙ্গুনিয়ায় ট্রাক-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ, দুই ভাই নিহত

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের মাছ ব্যবসায়ী দুই ভাই নিহত হয়েছেন। আহত হয়েছে সিএনজি চালকসহ আরো দুইজন। নিহতরা হলেন রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা-কদমতলি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড শ্যামা পাড়া এলাকার সুধীর বহদ্দারের ছেলে রতন দাস (৬০) ও তার ছোট ভাই টুন্টু দাস (৪২)। আহতরা হলেন অটোরিকশা চালক চন্দ্রঘোনা খন্দকার পাড়া এলাকার দুলু মিয়ার ছেলে আবদুল করিম (৫০) এবং একই ইউনিয়নের আধুরপাড়া গ্রামের এখলাস মিয়ার ছেলে আবদুল গফুর (৫০)।

আজ সোমবার ভোর সাড়ে ৬টার দিকে কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার শেখ রাসেল এভিয়ারি পার্ক সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনা ঘটে। পুলিশ লাশ গুলো উদ্ধার করেছে এবং দূর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি জব্দ করেছে বলে থানার ওসি মাহাবুব মিল্কি জানান। 

চন্দ্রঘোনা কদমতলি ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আজগর জানান, নিহত রতন দাস ও টুন্টু দাস সোমবার সকালে সিএনজি অটোরিক্সাযোগে রাঙ্গুনিয়া থেকে কাপ্তাই ফিসারিঘাটে বিক্রির জন্য মাছ আনতে যাচ্ছিল। গাড়িতে ছিল অপর মাছ ব্যবসায়ী আব্দুল গফুর। গাড়িটি কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা শেখ রাসেল এভিয়ারি পার্ক এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই রতন দাসের মৃত্যু ঘটে। পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে মারা যায় রতনের অপর ভাই টুন্টু দাশ।

নিহত রতন দাশের স্ত্রী বালি দাশ জানায়, তারা বংশপরম্পরায় মাছ ব্যবসার সাথে জড়িত। প্রতিদিন কাপ্তাই ফিসারিঘাট থেকে মাছ এনে তা চন্দ্রঘোনার বিভিন্ন স্থানে বিক্রি করে জীবিকা নির্বাহ করেন তারা। নিহত রতন দাসের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে এবং টুন্টু দাশের পরিবারে স্ত্রী রয়েছে। 

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিল্কী বলেন, গাড়ি দুটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এদিকে ৫ দিনের ব্যবধানে রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এরআগে গত ২৯ সেপ্টেম্বর বিকালে উপজেলার রোয়াজারহাট এলাকায় ট্রাকের ধাক্কায় আপন দাশ (১৫) নামে এক সাইকেল আরোহী কিশোরের মৃত্যু ঘটেছিল। 



সাতদিনের সেরা