kalerkantho

রবিবার । ২০ অগ্রহায়ণ ১৪২৮। ৫ ডিসেম্বর ২০২১। ২৯ রবিউস সানি ১৪৪৩

বিএনপি এখন কাগজের বাঘ, শক্তি নেই : কামরুল ইসলাম

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১ অক্টোবর, ২০২১ ২১:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপি এখন কাগজের বাঘ, শক্তি নেই : কামরুল ইসলাম

'এদেশে আর তত্ত্বাবধায়ক সরকারে আসার কোনো সুযোগ নেই। আগামী নির্বাচন একটি গ্রহণযোগ্য নির্বাচন কমিশনের মাধ্যমেই হবে। নির্বাচনে অংশগ্রহণ করেন, আমরাও একটি শক্তিশালী বিরোধী দল দেখতে চাই। নির্বাচন না করে সহিংসতার পথ বেছে নিলে এবার আর বিএনপির অস্তিত্ব থাকবে না'।

আজ শুক্রবার ঢাকার কেরানীগঞ্জে কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য (ঢাকা-২), সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি দলটি কাগজের বাঘ। তাদের শুধু আস্ফালন আছে, শক্তি নেই। মানুষ তাদের ডাকে সাড়া দেয় না। বিএনপি দলটি হযবরল দল। ২০০১ সালে ক্ষমতায় এসে ৫ বছর জনগণের ভাগ্য নিয়ে তামাশা করেছে। তারা যুদ্ধ অপরাধী জামাত নেতাদের গাড়িতে বাংলাদেশের পতাকা তুলে দিয়ে মুক্তিযোদ্ধাদের অপমান করেছে। তাদের বাংলাদেশ মানুষ আর চায় না। তিনি বিএনপিকে জনগণের কাতারে আসার আহ্বান করেন।

কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহ্বায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের উদ্বোধনের পর পবিত্র কুরআন তিলাওয়াত পর সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবুল হাসান মোস্তানের সভাপতিত্বে এক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক শফিউল আজম খান বারকু এবং যুগ্ম-আহ্বায়ক আলতাফ হোসেন বিপ্লব অনুষ্ঠানে কর্মীদের মাঝে নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মো. ফজলুল হক, হাজি আনোয়ার হোসেন, নাজমুল জাহান রিপন, কামরুল ইসলাম কামু,হামিদা আক্তার লতা প্রমুখ। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা