kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

নাটোরে বিএনপি ও আ’লীগ নেতাসহ ১১ জুয়াড়ি আটক

নাটোর প্রতিনিধি    

৩০ সেপ্টেম্বর, ২০২১ ১৮:১৪ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরে বিএনপি ও আ’লীগ নেতাসহ ১১ জুয়াড়ি আটক

নাটোরের নলডাঙ্গার হালতিবিলে অভিযান চালিয়ে বিএনপি ও আওয়ামীলীগ নেতাসহ  ১১ জন জুয়ারুকে আটক করেছে নলডাঙ্গা থানা পুলিশ। হালতিবিলের বিভিন্ন স্থান থেকে গতকাল বুধবার বিকালে তাদের আটক করা হয়। আজ বৃহস্পতিবার তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলেন,৪নং পিপরুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ঠাকুর লক্ষীকোল গ্রামের মৃত করিম শিকদারের ছোট ছেলে ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম(হুমায়ূন শিকদার)(৫৫) একই ইউনিয়নের শ্যামনগর গ্রামের মৃত.আঃ রহমানের বড় ছেলে ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার ইউনিয়ন বিএনপির বর্তমান যুগ্ম আহ্বায়ক জোনাব আলী(৫৬)। ঠাকুর লক্ষীকোল গ্রামের মৃত কোকন সরদারের ছেলে গত ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য মোঃ ছাইদুর রহমান (৫৫)। ১ নং ব্রক্ষপুর ইউনিয়নের মৃত আলিম উদ্দিনের ছেলে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও যানবাহনে পৌর ট্যাক্স আদায়কারী মোঃতায়েজ উদ্দিন (৫৬)। পিপরুল ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের মহির উদ্দিনের ছেলে নৌকার মালিক শাহানুর ইসলাম (২৮)। একই গ্রামের মৃত লবাইয়ের ছেলে নৌকার মাঝি সাইফুল ইসলাম(৫০)। আনোয়ার ব্যাপারীর ছেলে বিলহালতি ত্রিমোহনী কলেজের ডিগ্রি পরীক্ষার্থী মনিরুল ইসলাম (১৯)। জসমত আলীর ছেলে একই প্রতিষ্ঠানের শিক্ষার্থী জাহিদুল ইসলাম (২৪)। হোসেন আলীর ছেলে দিঘাপতিয়া এমকে কলেজ হতে ডিগ্রি পাস ছাত্র আলামিন(২৪) ইউনুস আলীর ছেলে নাটোর নবাব সিরাজ উদ্-দৌলা সরকারি কলেজ হতে অনার্স পাসকৃত হেলাল হোসেন(২৪) ও ভূষণগাছা পূর্ব পাড়ার সামাদ খলিফার ছেলে মাসুম খলিফা(১৯)।

নলডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করে আজ বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে। 



সাতদিনের সেরা